সানি লিওনসহ আরও যাদের ফলো করেন পরীমনি

তাহনিয়া ইয়াসমিন প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২২, ১২:৪১ পিএম

শোবিজ অঙ্গনের তারকাদের অভাব হয়না ফ্যান ফলোয়ারের। তাদের ফ্যান পেজে চোখ রাখলেই বোঝা যায় তা। দুনিয়া জুড়ে তাদের অসংখ্য ফলোয়ার। এখন প্রশ্ন হচ্ছে, তারকারা কি সামাজিক যোগাযোগমাধ্যমে কাউকে ফলো তথা অনুসরণ করেন না? হ্যাঁ, বিনোদন জগতের এই দিকপাল 💧তরকারাও ফেসবুকে অন্যদের অনুসরণ করেন। এই যেমন ঢালিউড অভিনেত্রী পরীমণি ফেসবুকে ফলো করেন সানি লিও🦩নকে।

ফেসবুক ঢুড়লে দেখা যায়, পরীমনির ফ্যানপেজে রয়েছে ১৫ মিলিয়ন অনুরাগী। এরা সবাই তাকে অনুসরণ করেন নীল-সাদা দুনিয়ায়। ফ্যানপেজটিতে চোখ বুলিয়ে দেখা যায় পরীমণিও ফলো করেন ১৫২ জনকে। সেই তালিকায় জ্বলজ্বল করছে ভারতের জনপ্রিয় অভ෴িনেত্রী সানি লিওনের নামটি।

বাকি ১৫১ জনের মধ্যে আছে লিওনেল মেসি, ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশল, বিপাশা বসু, বিদ্যা বালান, সঞ্জয় দত্ত, শ্রেয়া ঘোষালসহ আরও অন🌼েকে।ಌ এই তালিকায় আছেন ঢালিউড সুপারস্টার শাকিব খানও।

এখন কথা হচ্ছে পরীমনির অনুরাগীরা তাকে ঘিরে যেমন উন্মাদনা প্রকাশ করেন, তার পোস্টে লাইক, কমেন্টের বন্যা বইয়ে দেন ঠিক একই ভাবে পরীমনিও কী স⭕ানি লিওন, ক্যাটরিনাদের পোস্টে তেমনটাই করেন? যদিও এখনও তেমনটা চোখে পড়েনি।

বর্তমানে মাতৃত্বজনিত কারণে অভিনয় থেকে দূরে আছেন পরীমনি। দুই মাস বয়♈সী পুত্র রাজ্যকে নিয়েই কাটে তার সময়। সম্প্রতি সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে তার নতুন চলচ্চিত্র ‘মা’। মাতৃত্বটা যখন দারুণ উপভোগ করছেন ঠিক তখন পর্দায়ও মা হয়ে আসছেন এই অভিনেত্রী।

এদিকে আগামী ২৪ অক্টোবর পরীমনির জন্মদিন। জীবনের বিশেষ এই দিনটি উদযাপন করার জন্য ইতিমধ্যে নানান আয়োজনে ব্যস্ত পরী। ছেলেꦑ রাজ্যের হাতেই জন্মদিনের কেক খাജবেন এই নায়িকা।