গুরুতর ফুসফুসের সংক্রমণে ভুগছেন গায়ক ক্রিস মার্টিন

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: অক্টোবর ৬, ২০২২, ০১:২৯ পিএম

ব্রিটিশ রক ব্যান্ড কোল্ডপ্লের সহ-প্রতিষ্ঠাতা, ইংরেজ গা🌳য়ক ও গীতিকার ক্রিস মার্টিন ‍‍`গুরুতর ফুসফুসের সংক্রমণে‍‍` ভুগছেন বলে জানানো হয়েছে ব্যান্ডের পক্ষ থেকে। ক্রিস মার্টি💛নের অসুস্থতার কারণে ব্রাজিলে আসন্ন শো স্থগিত করতে বাধ্য হয়েছে তারা।

কোল্ডপ্লের সোশ্যাল মিডিয়া সাইটগুলোতে প্রকাশিত এক ব্যান্ডটি জানায়, রিও ডি জেনেইরো এবং সাও পাওলোতে কোল্ডপ্লের আসন্ন শোসমূহ আগামী বছরের শুরু পর্যন্ত স্থগিত করা হয়েছে; যদ🐬িও তারা ‍‍`আশাবাদী‍‍` যে কিছুদিন বিরতির পরেই সুস্থ হয়ে উঠবেন মার্টিন।

কোল্ডপ্লের ‍‍`মিউজিক অব দ্য স্ফিয়ারস‍‍` ওয়ার্ল্ড ট্যꦡুরের অংশ হিসেবে ১১-২২ অক্টোবরের মধ্যে দক্ষিণ আমেরিকার দেশটিতে আটটি শো-এ পারফর্ম করার কথা ছিল তাদের।

ব্যান্ডের ভাষ্যে, "গুরুতর ফুসফুসে সংক্রমণের কারণে চিকিৎসক ক্রিসকে আগামী তিন স🧔প্তাহ সম্পূর্ণ বিশ্রামে থাকার কড়া নির্দেশ দিয়েছেন।" 

ভক্তদের আশ্বস্ত করে তꦑারা আরও বলে, "আমরা শো এর নতুন তারিখ ঠিক করার যথাসাধ্য চেষ্টা করছি।" 

বিবৃতিতে আরও বলা হয়, "ব্রাজিলের যেসব ভক্তরা অনেক আগ্রহ নিয়ে আমাদের কনসার্টের অপেক্ষায় ছিলেন, তা🌸দেরকে হতাশ করার জন্য আমরা অত্যন্ত দুঃখিত। এই চ্যালেঞ্জিং সময়ে আপনারা আমাদের আমাদের সমস্যা বুঝতে পেরেছেন বলে আমরা কৃতজ্ঞ। এই মুহূর্তে ক্রিসের স্বাস্থ্যের দিকেই আমাদের সর্বোচ্চ গুরুত্ব দিতে হবে। আমরা আশাবাদী যে মেডিকেল বিরতির পর ক্রিস আমাদের মাঝে সুস্থভাবে ফিরে আসবে এবং এরপর আমরা আমাদের ট্যুর অব্যহত রাখবো। আমাদের কারণে যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন, তাদের সবার কাছে আবারও ক্ষমা চাইছি। সেই সাথে আপনাদের ভালোবাসা ও সমর্থনের জন্য অনেক অনেক🌼 ধন্যবাদ।"

তবে কনসার্ট স্থগিত করা হলেও ভক্তদেরকে নিজেদের টিকিট রেখে দেওয়ার পরামর্শ দিয়েছে �꧑�কোল্ডপ্লে। ব্যান্ডটি জানিয়েছে, পুনঃনির্ধারিত শো পর্যন্ত এই টিকিটের মেয়াদ থাকবে। তাই বাড়তি চিন্তার কোনো কারণই নেই।

এদিকে ব্রাজিলে শো-এর পর আগামী ২৫ অক্টোবর আর্জেন্টিনার বুয়েনস এইরেসে ১০টি শো করার কথা ছিল কোল্ডপ্লের। ব্রাজিলের শো পিছিয়ে গেলেও আর্জেౠন্টিনার শো এর সময়সূচি নিয়ে এখনো ☂ঘোষণা আসেনি।

কনসার্ট ও শো আয়োজনের পরিবেশগত প্রভাব নিয়ে উদ্বেগের পর কোল্ডপ্লে জানিয়েছিল, তারা তাদের ট্যুরগুলোকে যতটা সম্ভব টেকসই করে তুলবে✅ এবং সবগুলো🐼 স্থানেই শতভাগ নবায়নযোগ্য জ্বালানি ব্যবহার করা হবে।

সূত্র: স্কাই নিউজ