আমেরিকার ভিসা পেয়েছেন পূজা চেরি

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: অক্টোবর ২, ২০২২, ০৩:৫২ পিএম

টক অব দ্য টꦫাউনে শাকিব-বুবলী। এ জুটির সঙ্গে বিভিন্ন মহলে শোনা যাচ্ছে ঢালিউডের এ প্রজন্মের নায়িকা পূজা চেরির নাম। বাতাসে গুঞ্জন, শাকিব খানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন পূজা! এমাসেই নাকি আমেরিকায় যাচ্ছেন এই তারকা জুটি।  

বোরবার (২ অক্টোবর) সে খবরের সত্যতা নিজেই জানালেন নায়িকা। এরইমধ্যে আমেরিকার ভিসা পেয়েছেন এ পূজা। এদিন ভিসা পাওয়ার বিষয়টি গণমাধ্যমে প্রকাশ করেছেন তিনি। তবে নেটমাধ্যমে  গুঞ্জন ভেসে আসছে আমেরিকার ভিসা তৈরিতে 𝕴পূজাকে সাহায্য কররেছেন শাকিব খান। যদিও খবরের সত্যতা পাওয়া যায়নি। 

তবে যা রটে, তা কিছুটা হলেও ঘটে- প্রবাদটি বিশ্বাস করতে চাইছেন অনেকে। তবে পূজা চেরি কোথায়? এম🌟ন প্রশ্ন✅ও উঠছে চলচ্চিত্রের আঁতুর ঘরে। এ ঘটনায় পূজা চেরিকে ফোন করা হয় ব্যক্তিগত নাম্বারে। একাধিকবার ফোন করেও পাওয়া যায়নি তাকে। অন্যদিকে বন্ধ পাওয়া গেছে পূজা চেরির মায়ের নাম্বারটিও।

ভিসা পাওয়ার ছবিটি দেওয়ার আগে পূজাকে সাদা পোশাক পোশাকে শুভ্রতা ছড়াতে দেখা গিয়েছে ফেসবুকে। নায়িকা নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন তার সামাজিক মাধ্যমে। সঙ্গে জুড়ে দিয়েছেন💙 ক্যাপশনও। সেখানে লেখা রয়েছে, “যে মুহুর্তে আপনি যত্ন নেওয়া বন্ধ করেন সেই মুহূর্তটি যখন জিনিসগুলি আরও ভালো হয়। অন্যকে খুশি করার চেষ্টা করে সময💖় নষ্ট করবেন না......”

দর্শকের মনে এখন একই প্র𓄧শ্ন কিসের ইঙ্গিত দিচ্ছেন পূজা?