শাকিব-বুবলী ইস্যুতে ক্ষমা চাইলেন ‘বীর’ সিনেমার প্রযোজক

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: অক্টোবর ২, ২০২২, ১০:২৫ এএম

ঢালিউড এখন শবনম বুবলী ও শাকিব খান নিয়ে। সম্প্রতি তাদের স🐭ন্তানের পরিচয় এসেছে সামনে। এ নিয়ে দেশের সোশ্যাল মিডিয়া এখন বেশ সরগরম। জানা গেছে, বীর সিনেমার শ্যুটিং করতে গিয়েই সন্তান সম্ভবা হয়েছিলেন বুবলী। এ ঘটনা প্রকাশ্যে আসার পর মুখ খুলেছেন বীর সিনেমার প্রযোজক মো. ইকবাল। একচেটিয়াভাবে শাকিব খানের পক্ষ নেয়ার জন্য জাতির কাছে ক্ষমাও চান তিনি।

সম্প্রতি গণমাধ্যমে শাকিব খান ও বুবলীর বিষয়টি উল্লেখ করে ইকবাল বলেন, “এই ঘটনা আমি জানি সিনেমার শ্যুটিং শেষ হওয়া ৪-৫ দিন আগে থেকেই। তবে আমাদের আসলে ইনไ্ডাস্ট্রির তারকাদের হাতে সবসময় জিম্মি থাকতে হয়। বিশেষ করে যদি তারা বড় মাপের তারকা হন। এ জন্য অনেক সময় অনেক কথা জানা সত্ত্বেও আমরা মুখ খুলতে পারি না। দেখেও না দেখার ভান করে থাকতে হয়।”

ঢাকাই সিনেমায় অভিনেতা শাকিব খানের ভালো বন্ধু হিসেবে পর🧔িচিত প্রযোজক ইকবাল। এই সূত্র ধরে শাকিব-অপু কাণ্ডে গণমাধ্যমে এসে তিনি একতরফাভাবে শাকিবের পক্ষ নেন। তবে এবার শাকিব-বুবলীর ক্ষেত্রেও একই কাণ্ড সামনে আসায় সবার কাছে ক্ষমা চেয়েছেন ইকবাল। বলেন, “অপু বিশ্বাস ও শাকিবের ব্যপারে গণমাধ্যমে এসে আমি একতরফাভাবে শাকিবের পক্ষ নিয়েছিলাম। এখন আমি জাতির কাছে সরি বলতে চাই।”

জানা গেছে, বীর সিনেমার পরই বিয়ে করেন শাকিব খান ও শবন✱ম বুবলী। তবে সন্তানের স্বীকৃতি দিলেও বিচ্ছেদ হয়েছে এই দম্পতির। ঠিক যেনো শাকিব-অপু কাণ্ডেরই প🤡্রতিচ্ছবি। তবে গত দেড় বছর ধরে গণমাধ্যম ও সাধারণ জনগণকে একাধিকবার বিভ্রান্ত করেছেন শাকিব ও বুবলী।

বীর সিনেমার পর হঠাৎ ব♏ড় একটা সময় আত্মগোপনে চলে যান বুবলী। এ বিষয়ে পরে তার কাছে জানতে চাইলে তিনি জানান, দেশের বাইরে ফিল্ম নিয়ে পড়াশোনা করতে গিয়েছিলেন তিনি। তবে অভিনেত্রীর ঘনিষ্ট মহল বরাবরই তার এ দাবির সত্যতা নেই বলে জানিয়েছিলেন।