‍‍‘ব্রহ্মাস্ত্র: পার্ট টু‍‍’তে দেব-এর ভূমিকায় হৃতিক

তপন বকসি প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২২, ০১:৪২ পিএম

‘ব্রহ্মাস্ত্র‍‍’-এর সাফল্যের মূল স্রোতের শরিক হয়ে বলিউডের সিনেমা ব্যবসা ঘুরে দাঁড়িয়েছে। করোনার জেরে আড়াই বছরের খরা কাটিয়ে পরপর লাইনে দাঁড়িয়ে মাঝারি ও বড় মাপের বলিউড সিনেমাগুলো। ৩০ সেপ্টেম্বর রিলিজ করছে  হৃতিক রোশন আর সাইফ আলী খানের ছবি ‍‍‘বিক্রম বেধা‍‍’। তার পরেই রয়েছে অক্ষয় কুমারের ‍‍‘রাম সেতু‍‍’। বরুণ ধাওয়ানের ಌ‍‍‘ভেড়িয়া‍‍’।

‍‍‘ব্রহ্মাস্ত্র ‍‍’-এর সাফল্য উদ্‌যাপনের মধ্যেই পরিচালক অয়ন মুখোপাধ্যায় ঘোষণা করেছেন ‍‍‘ব্রহ্মাস্ত্র‍‍’-এর দ্বি♉তীয় পর্বের কথা। ‍‍ ‍‍‘ব্রহ্মাস্ত্র‍‍’-এর দ্বিতীয় পর্বে শিবার বাবা-মা, দেব-অমৃতার কাহিনি দেখানো হবে বলে ঠিক করেছেন ‍‍ ‍🐼‍‘ব্রহ্মাস্ত্র‍‍’-এর পরিচালক।

প্রথমে শিবাꩲর বাবা ও মার ভূমিকায় রনবীর সিং ও দীপিকা পাড়ুকোনের নাম শোনা গিয়েছিল। কিন্তু মুম্বাইয়ে ‍‍‘বিক্রম বেধা‍‍’-এর সাংবাদিক সম্মেলনের  হৃতিক রোশনকে যখন প্র𝓰শ্ন করা হয়, আপনার আগামী ছবিগুলোর মধ্যে দীপিকা পাড়ুকোনের সঙ্গে ‍‍‘ফাইটার‍‍’ ছাড়াও ‍‍‘দঙ্গল‍‍’-এর পরিচালক নিতেশ তিওয়ারির ‍‍‘রামায়ন‍‍’ রয়েছে। তারপরে কি ‍‍ ‍‍‘ব্রহ্মাস্ত্র‍‍’-এর পার্ট টুতে আপনি কাজ করছেন?

এই প্রশ্নের উত্তরে  হৃতিক রোশন জানান, ফাইটার, রামায়ণ, ‍‍‘কৃষ ফোর‍‍’ ছাড়াও আরও কিছু ভালো ছবির কথা হচ্ছে। অর🎃্থাৎ ‍‍‘ব্রহ্মাস্ত্রꦦ:পার্ট টু‍‍’ নিয়ে  হৃতিক রোশন কোনো না-বোধক কথা বলেননি।

সাংবাদিকদের সামনে ‍‍ ‍‍⛦‘ব্রহ্মাস্ত্র‍‍’ নিয়ে  হৃতিক রোশনের এই নীরবতাই তার সম্মতি বলে মনে করা হচ্ছে। ব্রহ্মাস্ত🐬্র পার্ট ওয়ান রিলিজ করার চার-পাঁচ দিন পরেই সান্তাক্রুজে  হৃতিক রোশনের বাড়িতে ‍‍ ‍‍‘ব্রহ্মাস্ত্র‍‍ পার্ট টু‍‍’ নিয়ে আলোচনা করতে গিয়েছিলেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। তারপরেই ‍‍‘বিক্রম বেধা‍‍’-এর সাংবাদিক সম্মেলনে  হৃতিককে কাছে পেয়ে সাংবাদিকরা এই প্রশ্ন তোলেন।

নিতেশ তিওয়ারির ‍‍‘রামায়ণ’-এ রামের ভূমিকায় রনবীর কাপুর এবং ‍‍‘রাবন‍‍’-এর ভূমিকায় অভিনয় করছেন  হৃতিক রোশন। ২০২৩-এর এপ্রিল-মে মাসে নাগাদ ‍‍‘রামায়ণ’-এর শুটিং শুরু হওয়ার কথা। অন্যদিকে ‍‍‘ব্রহ্মাস্ত্র:পার্ট টু‍‍’ রিলিজ হওয়ার কথা পরিচালক অয়ন ইতিমধ্যেই ঘোষণা করেছেন ২০২৫ সালে।