সিনেমার শুটিংয়ে ফিরছেন শাকিব খান

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২২, ১২:০৮ পিএম

ঢাꦺলিউড সুপারস্টার শাকিব খান। সম্প্রাতি যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন এ নায়ক। ইতিমধ্যে নতুন বিজ্ঞাপনের শুটিংও করছেন। তবে ভক্তরা অপেক্ষায় ছিলেন, কবে সিনেমার শুটিংয়ে ফিরবেন প্রিয় তারকা!

সেই অপেক্ষায় অবসান হচ্ছে। অবশেষে শুটিংয়ে ফিরছেন দেশের শীর্ষস্থানীয় এই নায়ক। দীর্ঘ প্রায় ১১ মাস পর আবার চিরচেনা ছন্দে ফিরতে যাচ্ছেন এই সুপারস্টার। ‘লিডার আমিই বাংলাদে🌳শ’ ছবির গানের শুটিংয়ে অংশ নিবেন শাকিব। এই ছবির পরিচালক তপু খান খবরটি জানিয়ে বলেন, “১ অক্টোবর থেকে শাকিব ভাইয়া শুটিং করবেন।”

সিনেমার বাকি সব কাজ শেষ। শুধু দুটি গানের শুটিং বাকি। গানের শুটিং হলে পুরোপুরি ক্যামেরা ক্লোজ হবে। শুটিং কোথায় হবে, গান কে করছেন𒀰 জানতে চাইলে তপু খান বলেন, “ওগুলো পরবর্তীতে জানাবো। আপাতত খবর হচ্ছে, ভাইজান শুটিংয়ে নামছেন।”

‘লিডার আ💜মিই বাংলাদেশ’ অ্যাকশন, রোমান্টিক ও সামাজিক সচেতনার ছবি। সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল এবং যৌথভাবে চিত্রনাট্য করেন দেলোয়ার হোসেন দিল ও পরিচালক তপু খান।

দুই শতাধিক নাটক, বিজ্ঞাপন বানানোর পর প্রথমবার ছবি বানালেন তপু খান। গেল বছর নির্মাণের শুরু থেকে আ♎লোচনায় ছিল এ ছবিটি। ༒পরিচালক জানান, এই বছরেই ‘লিডার’ মুক্তি পাবে এটা নিশ্চিত।

ছবিটি প্রযোজ𓃲না করছে বেঙ্গল মাল্টিমিডিয়া। শাকিব খান ছাড়াও এতে অভিনয় করেছেন বুবলী, ফখরুল বাশার, মিলি বাশার, সিয়াম নাসেরসহ অনেকে।