প্রসেনজিতের বাড়িতে তারকার মিলনমেলা

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২২, ০৩:৩৬ পিএম

টালিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ইন্ডাস্ট্র🦩ির প্রত্যেকের কাছে তিনি প্রিয় বুম্বাদা। তার ব্যবহারে মুগ্ধ কলকাতায় ঘুরতে যাওয়া বাংলাদেশের অভিনয়শিল্পীরা। সম্প্রতি বাংলাদেশি শিল্পীদের নিয়ে নিজবাড়িতে রাতের খাবারের আয়োজন করেছিলেন বুম্বাদা।

প্রসেনজিতের বাড়িতে কাটানো মুহূর্তের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ছোটপর্দার অভিনেত্রী বিজরী বরকতউল্লাহ। ছবি দেখে বোঝা যাচ্ছে, পারিবারিক আꦐবহে সময় কাটিয়েছেন তারা। তাদের মধ্যে রয়েছেন খ্যাতিমান অভিনেতা চঞ্চল চৌধুরী ও তার স্ত্রী-পুত্র, তারকা দম্পতি ইন্তেখাব দিনার-বিজরী বরকতউল্লাহ, বৃন্দাবন দাস-শাহনাজ খুশি ও তাদের দুই পুত্র দিব্যজ্যোতি-সৌম্যজ্যোতি। এ ছাড়াও ছিলেন সৈয়দ আহমেদ শাওকী।

ছবিগুলো পোস্ট করে বিজরী💃 বরকতউল্লাহ লিখেছেন, “একজন শিল্পীর বিনয় তাকে মানুষ হিসেবে অনেক উঁচুতে নিয়ে যায়। সেটি প্রমাণ করেছেন কলকাতার প্রথিতযশা জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (বুম্বাদা)। তার সৌহার্দ্যপূর্ণ ব্যবহার ও বিনয়ে আমরা মুগ্ধ। তিনি রাতের খাবারের আয়োজন করেছিলেন তার বাড়িতে আমাদের জন্য, মানে বাংলাদেশের কিছু শিল্পীদের জন্য।”

অভিনেত্রী আরও লেখেন, “তার (প্রসেনজিৎ) বাড়িতে আমরা চমৎকার সময় কাটিয়েছি। ভীষণ পরিপাটি এবং শৈল্পিকতার ছোঁয়ায় পরিপূর্ণ এ বাড়িটি♛র রয়েছে ঐতিহাসিক মর্যাদা। দারুণ সময় কাটালাম আমরা। চঞ্চল চৌধুরী, তোমাকে ধন্যবাদ এই উদ্যোগটি নেওয়ার জন্য।”