তিন দশক ধরে যেভাবে সৌন্দর্য ধরে রেখেছেন টাবু!

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২২, ০৪:১১ পিএম

টাবু বলিউডের জনপ্রিয় অভিꦗনেত্রী। তিন দশকের বেশি সময় ধরে বলিউডে নিজের জায়গা ধরে রেখেছেন তিনি। এই অভিনেত্রী টাবু নামে পরিচিত হলেও তার আসল নাম কিন্তু অন্য। 💃এই অভিনেত্রীর পারিবারিক নাম ফাতিমা হাসমি।

তিন দশক বলিউডে কাটিয়ে ফেললেও তার সৌন্দর্য কিন্তু কমেনি। টাবুর কাছে বয়স যেন একটি সংখ্যা মাত্র। বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে এগিয়ে যাচ্ছেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন এত বছর ধরে নিজের 🐠সৌন্দꦫর্য ধরে রাখার রহস্য।

টাবু বলেন, “বয়স ঠেকিয়ে রাখতে ত্বক পরি𓄧চর্যার জন্য কোনো বিশেষ রুটিন নেই আমার! তবে আমি জানি, বড় পর্দায় আমাকে সুন্দর না দেখালেই নয়। তাই যতটুকু প্রয়োজন, ততটুকু করি। আমি সচেতনভাবে ত্বকের জন্য কিছুই করি না। তবে ত্বকের ক্ষতি হওয়ার মতো কোনো কাজও করি না। সব অভিনেতা-অভিনেত্রীকেই ওইটুকু মাথায় রাখতেই হয়। তাই নিজেকে সুস্থ ও ফিট রাখার যথাসাধ্য চেষ্ট করি।‍‍”

অভিনেত্রী আরও বলেন, “সত্যিই আমার কোনো গোপন রূপ-রুটিন ন🌜েই।  ৫০ হাজার টাকা দামের একটি ক্রিম কিনে ছিলাম এক বিউটিশিয়ানের কথায়। তবে ওই একౠবারই। ব্যস! আর কোনো দিন কিনিনি।‍‍”

মূল ধারা কিংবা সমান্তরাল দুই ধরনের সিনেমাতেই অভিনয় করতে দক্ষ এ অভিনেত্রী। বড় জ্যাকি শ্রফ থেকে হালের ঈশান খট্টরের সঙ্গেও ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতেও সাবলীল তাবাসসুম ফাতিমা হাসমি ওরফে টাবু। বয়স তার কাছে সংখ্যা মাত্র।