জন্মদিনে সৃজিতের পাশে নেই মিথিলা!

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২২, ০১:০৭ পিএম

ভারতের নন্দিত নির্মাতা সৃজিত মুখার্জি। গতকাল ২৩ সেপ্টেম্বর ছꦕিল গুণী এই নির্মাতর জন্মদিন। বরাবরই জন্মদিনে সৃজিতকে বিশেষ উপহার দেন তার স্ত্রী, বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মিথিল🃏া। কিন্তু এ বছর জন্মদিনে স্বামীকে একদমই কাছে পেলেন না মিথিলা। ফলে তার জন্য বিশেষ কোনো আয়োজনও করতে পারেননি কলকাতার বাসায়।

প্রায় দুই মাস ধরে শহরের বাইরে সৃজিত। শুটিং নিয়ে চূড়ান্ত ব্যস্ত নির্মাতা। তাই এ জন্মদিনে কোনো পরিকল্পনাই কর𒁏ে উঠতে পারেননি স্ত্রী মি💯থিলা।

বিশেষ এই দিনে স্বামীকে কাছে নꦐা পাওয়া প্রসঙ্গে অভিনেত্রী বলেন, “সৃজিত মুম্বাইয়ে থাকলে তা-ও কিছু পরিকল্পনা করতে পারতাম। কিন্তু শিলংয়ে কোথায় ঘুরে ঘুরে শুটিং করছে, কিচ্ছু জানি না। তাই উপহারও পাঠাতে পারিনি। আয়রা ওর আব্বুর জন্য একটা কার্ড তৈরি করেছে, আমি গিটার বাজিয়ে রাত ১২টায় মেসেজ পাঠিয়েছি এটুকুই। তবে বাড়িতে কিন্তু মাংস হচ্ছে, ও দূরে থাকলেও আমরাই খাওয়াদাওয়া করব। আয়রাও বন্ধুদের সঙ্গে মজা করবে।”

একদ𒅌িকে দুই বাংলার সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন মিথিলা। 💎সঙ্গে আবার অফিসের কাজের বারবার আফ্রিকা সফর। সব মিলিয়ে মিথিলাও তুমুল ব্যস্ত। এরই মধ্যে মেয়ের স্কুলও চলছে।

সৃজিতের নামটি আগের চেয়ে এখন অনেক বেশি চর্চিত হয় বাংলাদেশে। কারণ, ২০১৯ সালের ৬ ডিসেম্বর তিনি বিয়ে করেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী ও সমাজকর্মী রাফিয়াত রশিদ মিথিলাকে।