‘ইন্দুবালা ভাতের হোটেল’, শুভশ্রীকে চেনা দায়

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ০৪:২৭ পিএম

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী 🅰গাঙ্গুলী। বরাবরাই অভিন𓂃য়ের জাদুতে দর্শকের হৃদয়ে রাজ করেন গুনী এই অভিনেত্রী। এবার হইচই প্লাটফর্মে তাকে দেখা যাবে একেবারে ভিন্ন এক রূপে। এ যেন অন্য এক শুভশ্রী। ‍‍`ইন্দুবালা ভাতের হোটেল‍‍`-নামের সিরিজের পোস্টারে সত্যিই শুভশ্রীকে চেনা দায়।

চুল সাদা, কুঁচকানো চামড়া, চোখে চশমা, বয়স যেন কয়েকগুণ বেড়ে গিয়েছে। ৫ পূর্ণ করে ৬-এﷺ পা দিলো ভারতীয় স্ট্রিমিং প্লাটফর্ম হইচই। সেই উপলক্ষে তারা ২৫টি নতুন সিরিজ, সিনেমা ঘোষণা করেছে। সেই তালিকায় ব্যোমকেশ, ফেলুদার পাশাপাশি জায়গা করে꧒ নিল ইন্দুবালা।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) মুক্তি পেয়েছে এই ওয়েব সিরিজের পোস্টার। এটি দিয়েই ওটিটি-তে ডেবিউ হচ্ছে পশ্চিমবাংলার এই জনপ্রিয় অভিনেত্রীর। পোস্ট🍒ার দেখেই রাজ-পত্নীকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা।

এদিকে স্ত্রী✤ শুভশ্রীর লুক শেয়ার করে টালি-পরিচালক রাজ চক্রবর্তী লিখেছেন, “নিজেকে ভেঙে ‍‍`ইন্দুবালা ভাতের হোটেল‍‍`-এ পঁচাত্তর বছর বয়সী একজন মহিলার চরিত্রে অভিনয়🦩 করার সাহসিকতাকে আমি কুর্নিশ জানাই হ্যাটস অফ গোটা টিমকে। জানি খুব ভালো হবে। অপেক্ষায় রইলাম৷”

কল্লোল লাহিড়ির ‍‍`ইন্দুবালা ভাতের হোটেল‍‍` উপন্যাস নিয়ে এই সিরিজ আনছেন দেবালয় ভট্টাচার্য। পরিচালক জানিয়েছেন, গল্পে ইন্দুবালার বয়স ১৬ থেকে ৭৫ বছর। তবে ইন্দুবালার ২৫-৭৫ দেখানো হবে। এই সিরিজে অভিনেত্রী দুই সন্তানের বিধবা মা। পূর্ববঙ্গ থেকে এসে পশ্চিম🤪বঙ্গের বাসিন্দা হবেন। আর সংসার ও সন্তানপালনের জন্য খুলবেন ভাতের হোটেল। তার জীবনসংগ্রামই ফুটে উঠবে ওয়েব সিরিজে।

আꦓপাতত ইউরোপ ট্যুরে আছেন রাজ আর শুভশ্রী। প্যারিসের ছবি দিয়ে চোখ ধাঁধাচ্ছেন। সঙ্গে রয়েছ💫ে খুদে ইউভানও।