ফাল্গুনীর গান গেয়ে ফের ট্রোলের শিকার নেহা

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২২, ১২:০২ পিএম

পুরোনো ൲দিনের গান সবসময় একটা বড় আবেদনের জায়গা  হয়ে থাকে সংগীতপ্রেমীদের কাছে। কিন্তু🎶 তারমধ্যে কিছু গানের আবেদন আজও অনেক, ঠিক যেমন গান মুক্তির সময় ছিল। বর্তমানে শিল্পীদের হরহামেশাই পুরোনো দিনের গানগুলোর রিমেক করতে দেখা যায়।

ভারতের জনপ্রিয় সংগীত তারক🎐া নেহা কাক্কার। মাঝেমধ্যেই পুরোনো দিনের গান রিমেক করেন তিনি। পুরোনো যত ভালো গান আছে, যা নস্টালজিয়া উসকে দেয়, সেগুলোকে বেছে বেছে রিমেক বানান তিনি। আর এ জন্য বহুবার ট্রোলও হয়েছেন নেহা।

আবারও একই কাণ্ড ঘটিয়েছেন জনপ্রিয় এ তারকা। নব্বই দশকের ছেলেমেয়েদের আবেগ ফাল্গুনী পাঠক। তার ‘সজনা’ গানের সঙ্গে জড়িয়ে রয়েছে কতশত প্রেমের আখ্যান। আর এই গানটিই  টি সিরিজের সঙ্গে মিলে রিমেক বানিয়েছেন নেহা। সম্প্রতি প্রকাশ্যে এসেছ๊ে সেই গানেরই প্রথম ঝলক। আর তা দেখেই ক্ষোভে ফেটে পড়েছেন নেটিজেনরা।

অনেকে মন্তব্য করেছে🎐ন যে, বেছে বেছে পুরোনো গানগুলোকে কেন নষ্ট করছেন নেহা। নস্টালজিয়াগুলোকে শেষ করতে উঠেপড়ে লেগেছেন তিনি। একজন লিখেছেন, “নেহা দয়া করে এবার চুপ কর। টি সিরিজ এবার একটা খিচুড়ির দোকান খুলুক। কারণ, সব গানের তো খিচুড়ি বানিয়ে ফেলছে।”

আরেকজন লিখেছেন, “দায়িত্ব নিয়ে সবার ছোটবেলাটাকে নষ্ট করে ছাড়ছেন নেহা। ফাল্গুনী পাঠক এত সুন্দর একটা গান উপহার দিয়েছিলেন এত বছর আগে।⭕ নিজের বেসুরো গলা দিয়ে গানটার শ্রাদ্ধ না করলে চলছিল না?”