বাংলার নিটোল প্রেমের গল্প ‘যাও পাখি বলো তারে’

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২২, ১১:৩৬ এএম

গ্রাম বাংলার নিটোল প্রেমের গল্প নিয়ে তৈরি হয়েছে সিনেমা ‘যাও পাখি বলো তারে’। মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় এই সিনেমায়🥃 অভিন♔য় করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি, চিত্রনায়ক আদর আজাদ, শিপন মিত্র, রাশেদ মামুন অপু প্রমুখ।

শনিবার (১৭ সেপ্টেম্বর) রাত ৮টায় এফডিসিতে অনুষ্ঠিত হয় এই সিনেমা ট্রেলার প্রকাশনা অনুষ্ঠান। এতে উপস্থিত ছিলেন পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান, ‘যাও পাখি বলো তারে’ সিনে🎉মার নায়ক আদর আজাদ, শিপন মিত্র, নায়িকা মাহিয়া মাহি ও তার স্বামী, অভিনেত♎া রাশেদ মামুন অপু, পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক, চিত্রনাট্যকার আসাদ জামান, গায়ক ও সুরকার বেলাল খান, ইলিয়াস হোসেন, গায়িকা বিন্দিয়া প্রমুখ।

নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক বলেন, “আমি অনেক সিনেমাই বানিয়েছি। জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছি। তবে আমি নিঃসন্দেহে বলতে চাই, আমি সবচেয়ে তৃপ্তি পেয়েছি এই সিনেমা বানিয়ে। এখানে সব শিল্পীরা ভ𒊎ালো কাজ করেছেন। ছবিটি আপনারা দেখবেন। আপনাদের কেমন লেগেছে জানাবেন।”

নায়িকা মাহি বলেন, “আমরা অনেক সময় সিনেমার প্রচারে চাপাবাজি করি যে এটা এমন সিনেমা, এটা সবার সেরা। কিন্তু মাঝেমধ্যে কিছু সি❀নেমায় কাজ করি যেগুলো নিয়ে মনের কথাগুলো ওইভাবে প্রকাশ করতে পারি না। ‍‍`যাও পা🍎খি বলো তারে‍‍` তেমন একটি সিনেমা। এখানে গল্প, আমার চরিত্র, লোকেশন, নির্মাণ শৈলী; সবই অসাধারণ। আমার মনে হয় ছবিটি দর্শকের ভালো লাগবে। এটি আমার জীবনের বেস্ট একটি সিনেমা। সবার জীবনেই যে একটা মজনু দরকার সেটা ফিল করাবে।”

নায়ক আদর বলেন, “গ্রাম বাংলার মিষ্টি প্রেমের একটা সিনেমা ‍‍`যাও পাখি বলো তারে‍‍`। এর গানগুলো সবার মন ছুঁয়ে যাবে। গল্প এবং মানিক স্যারের মেকিং মন ভরাবে সবাইকে। আমরা সবাই মজা করে সিনেমাটির ꧅শুটিং করেছি। আবার ইমোশনাল দৃশ্যগুলোতে কাজ করতে গিয়েই নিজেরা কেঁদে ফেলেছি। এই ছবিটি বর্তমান সময়ে সিনেমার যে 🐠জোয়ার তাকে আরও বেগবান করবে বলে আমার এবং আমাদের প্রত্যাশা। আপনারা হলে এসে ছবিটি দেখবেন, এই অনুরোধ রইলো।”

‘যাও পাখি বলো তারে’ আগামী ৭ অক্টোবর মুক্তি পাবে। এর পরিবেশনায় আছে জাহিদ হাসান অভির প্রতিষ্ঠান অভি কথাচিত্র। এতে আরও অভিনয় করেছেন লাবণ্য, সুব্রত, রেবেকা, মাহমুদুল ইসলাম মিঠু, মাসুম বাশার, মিলি বাশার প্রমুখ।