নতুন রূপে আসছেন শ্রাবন্তী

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২২, ০২:০৭ পিএম

মেদ জিনিসটি অভিনেত্রীদের সঙ্গে একদম বেমানান। জিরো ফিগার মানেই একদম ফিট আর সেটিই এখন অনেকের ধারণা। আর তাই অনেকেই তাদের প্রিয় খাবারের সঙ্গে করেন বিচ্ছেদ। সেই সঙ্গে চালিয়ে যান শারীরিক ব্যায়াম। টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টཧোপাধ্যায়ও ঠিক একই কাজ করছেন বর্তমানে।

জানা যায়, আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নিজেকে নতুন করে সাজাতে ব্যস্ত তিনি। নিজেকে আরও লাস্যময়ী করে তোলার জন্য খাদ্যাভ্ꦡযাসে এনেছেন পরিবর্তন এবং সেই সঙ্গে নিয়মিত ঘাম ঝরাচ্ছেন জিমে। তার জিমের সেই এক্সারসাইজের ভিডিও এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে𒀰ছে।

সম্প্রতি ‘অচেনা উত্তম’ সিনেমার জন্য কিছুটা ওজন বাড়াতে হয়েছিল তাকে। তবে পূজার আগেই স্লিম হয়ে ফিরতে চান নায়িকা। ‘অচেনা উত্তম’ সিনেমায় মহানায়ক উত্তম কুমারের স্ত্রী গৌরী দেবীর ভূমিকাꦡয় দেখা গেছে শ্রাবন্তীকে।

তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে দূরত্ব বাড়ার পর ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর সম্পর্কের গুঞ্জন আরও আগেই ছড়িয়েছে টালিগঞ্জের বাতাসে। শোনা যায়, গত বছর মার্চ মাস থেকে শ্রাবন্তী ও অভিরূপ ডেট করছেন। থাকছেন একই ফ্ল্যাট। সম্প্রতি মালদ্বীপে ছুটি কাটাতে যান শ্রাবন্তী। সেꦉখানে নাকি অভিরূপও ছিলেন। এমনকি নায়িকার ছবি পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছেন অভিরূপ।

২০০৩ সালে মাত্র ১৬ বছর বয়সে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। তাদের ঘরে ঝিনুক নামের এক ছেলেও 🤡রয়েছে। রাজীবের সঙ্গে ছাড়াছাড়ির পর ২০১৬ সালে মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেন। দ্বিতীয় ঘরও ভেঙে যায় তার। এরপর ২০১৯ সালে কৃষাণের সঙ্গে তৃতীয় সংসার🐈 শুরু করলেও সেখানেও বিচ্ছেদের ফাটল তৈরি হয়। এরই মধ্যে অভিরূপের সঙ্গে নায়িকার নতুন প্রেম নিয়ে তার চতুর্থ বিয়ের কানাঘুষা শুরু হয়।