আলিয়ার সাধের অনুষ্ঠানে নিমন্ত্রিত কারা?

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২২, ০১:৫৭ পিএম

কাপুর এবং ভাট পরিবারে এখন খুশির হাওয়া বইছে। মা-বাবা হচ্ছেন বলিউডের জনপ্রিয় নায়ক🤪-নায়িকা রণ༒বীর কাপুর- আলিয়া ভাট। হবু মা আলিয়াকে নিত্যনতুন পোশাকে ফ্রেমবন্দী করছে পাপারাজ্জিরা।

নতুন অতিথি আসার খবরে সবাই ব্যস্ত নানান আয়োজনে। নায়িকার  দুই🍰 মায়ের মধ্যেও যেন আনন্দের শেষ নেই। মা সোনি রাজদান এবং শাশুড়ি মা নীতু কাপুর ইতিমধ্যেই সাধ খাওয়ানোর পরিকল্পনা করে ফেলেছেন। সাধের অনুষ্ঠানে মূলত মহিলাদেরই আমন্ত্রণ থাকে। এ ক্ষেত্রেও তেমনটাই পরিকল্পনা করেছেন আলিয়ার দুই মা।

অনুষ্ঠানে অতিথিদের তালিকায় থাকবেন করিনা কাপুর খান, কারিশ্মা কাপুর, আকাঙ্খা রঞ্জন, নব্যা নন্দ, শ্বেতা বচ্চ🅠নসহ আরও অনেকে। আর আলিয়ার ছোটবেলার বন্ধুরা তো থাকছেনই।

এর আগে লন্ডনে সোনমের ꩵজাঁকজমকপূর্ণ সাধের অনুষ্ঠানের হয়েছিল। পরে অবশ্য মুম্বইয়েও বড় করে অনুষ্ঠানের পরিকꦆল্পনা করেছিলেন তারা। কিন্তু তা বাতিল হয়ে যায়। হালে বিপাশা বসুর মাও সাজিয়ে-গুছিয়ে বাঙালি মতে সাধ দিয়েছিলেন।

তবে আলিয়ার ক্ষেত্রে তেমনটা হবে না আশা করা যায়। ‘ব্রহ্মাস্ত্র’র প্রচার পর্ব সেরে আপাতত নি༒জের জন্যই পুরো সময় নায়িকার। এই বছরের শেষেই🍷 হবে নতুন অতিথির আগমন।