অভিনেত্রীর কাজ অভিনয় করা, জিম প্রশিক্ষক নয়: দীঘি

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২২, ০১:০৫ পিএম

ঢালিউডের এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব দীঘি। অভিনয়, মডেলিং নিয়ে বেশ ব্যস্ত সময় কাটছে তার। তবে মাঝেমধ্যেই দীঘির ‘মুটিয়ে যাওয়া’ বি💫ষয়টি দর্শক কাঠাক্ষের সঙ্গে সামনে এনেছেন, করেছেন ট্রলও। সংবাদমাধ্যমে নিজের ওজন নিয়ন্ত্রণে রাখার আশাবাদ ব্যক্তও করেছেন অভিনেত্রী।  

তবে অভিনেত্রীর🦩 ওজন নিয়ে কথা যেন থামছেই না। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ছবি বা ভিডিওর মন্তব্যের ঘরে অনেকেই এ প্রসঙ্গটি নিয়ে কথা বলেন, মজাও করেন অনেকে। বিভিন্ন অনুষ্ঠানে ওজন বাড়ার বিষয়টি নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয় এই অভিনেত্রীকে।

এবার অনেকটা বিরক্তির সুরেই ওজন বৃদ্ধি নিয়ে কথা বললেন দীঘি। তিনি তার ফেসবুক অ্যাকাউন্টে রোববার 𝓰(১১ সেপ্টেম্বর) রাতে একটি পোস্টের মাধ্যমে🍒 এ কথা জানিয়েছেন।

ജসেখানে দীঘি লিখেছেন, “সবাই আমার ওজন নিয়ে এতটাই টেনশনে আছে যে, তারা আক্ষরিক ꧂অর্থেই ভুলে গেছে আমি আসলে একজন অভিনেত্রী যার কাজ মূলত অভিনয় করা, জিম প্রশিক্ষক নয়।”

দীঘিকে সাহস ও সমর্থন করে অনেকেই লিখেছেন সেই পোস্টের মন্তব্যের ঘরে। মন্তব্যকারীদের তালিকায় রয়েছেন অভিনেত্রী নুসরাত💝 ফারিয়া, সাংবাদিক, তা💙র পরিচিত আরও অনেকে।