৯ সেপ্টেম্বর মুক্তি পাবে সাইমন-মাহির ‘লাইভ’

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২২, ০২:৫৪ পিএম

বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী সাইমন সাদিক ও মাহিয়া মাহি। পোড়ামন-খ্যাত এ জুটি অভিনয়ের মাধ্যমে ইতিমধ্যে দর্শকের মন জয় করেছেন। তারই ধারাবাহিকতায় এবার তারা নিয়ে আসছেন সত্য ঘটনা অবলম্বনে নির্মিত সিনেমা ‘লাইভ’ ।
শামীম আহমেদ রনি প💖রিচালিত সিনেমাটি ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতা। সিনেমাটির মুক্তি উপলক্ষে রাজধানীর ইস্কাটনের একটি হোটেলে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, চিত্রনায়িকা নিপ✅ুণ আক্তার, মাহি, চ𒆙িত্রনায়ক সাইমন সাদিক প্রমুখ।

এ সময় মাহিয়া মাহি💎 বলেন, “যখন কাজ করতে যাই, তখনই বোঝা যায় সেটা কতটা ভালো হচ্ছে। লাইভ সিনেমায় অভিনয় করেই বুঝেছি কাজটা অসাধারণ হয়েছে। এখানে সবাই অনেক ভালো অভিনয় করেছে। আমি আর সাইমন আলোচনা করতাম, এই লাইভ সিনেমা দিয়ে লাইফে বড় একটা টার্ন আসবে।”

সিনেমা প্রসঙ্গে সাইমন সাদিক বলেন, “গত বছর শাপলা মিডিয়ার তিনটি সিনেমায় চুক্তিবদ্ধ হই। তার মধ্যে একটি ছিল এটি। এতে টানা ১৬ মিনিট অভিনয় করেছিলাম, যা সিনেমায় রাখা হয়েছে। কতটা মনোযোগ দিয়ে কাজ করলে আমার মতো একজন অভিনেতা এটা একবারেই করতে পারে! পুরো গল্পটাই ছিল মনোযোগ দেওয়ার মতো। টিজারে রহস্যের যে ছায়া পাওয়া গেছে, পুরো গল্পটা একবার দে🅺খতে বসলে দর্শক শেষ পর্যন্ত দেখবে।”

অভিনেত্রী নিপুণ বলেন, “বাংলাদেশের সিনেমায় আবার সুবাতাস বইছে। আগেই আমি ‍‍‘লাইভ‍‍’ সিনেম꧟ার গল্প শুনেছি। বাস্তব কাহিনি থেকে এই সিনেমা নির্মাণ করা হয়েছে৷ আশা করি সিনেমাটি সবার ভালো লাগবে। সবাই সিনেমা হলে এসে সিনেমাটি দেখবেন।”

শাপলা মিডিয়া প্রযোজিত সাইকো থ্রিলার ঘরানার এ ছবিতে আরও অভিনয় করেছেন আদর আজাদ, খাইরুল বাশার, শিবা শানু, আমিন সরকার, সাবেরী আলম প্রমুখ।