গুরুর উপহারে ভাষাহীন বাপ্পা মজুমদার

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২২, ০৩:১৭ পিএম

দেশের গুণী গায়ক, সুরকার ও সংগীত পরিচালক বাপ্পা মজুমদার। দেশজুড়ে ছড়িয়ে আছে তার অগণিত ভক্ত। গানের পাশাপাশি দারুণ ব্যক্তিত্বের জন্যও সমানভাবে প্রশংসিত তিনি। বাঙালি দর্শক-শ্রোতা যেমন তাকে ভালোবাসেন, তাকে গুജরু মানেন তেমনি এই গায়কেরও আছেন গুরু। আর যাকে দেখেই তার গিটার বাজানো শেখা।

এ অদৃশ্য তালিম বাপ্পার কাছে পরম সৌভাগ্♊যের। যার কথা বলা হচ্ছে, তিনি হলেন বিশ্ববিখ্যাত গꦜিটারিস্ট, গায়ক, গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক এরিক ক্ল্যাপটন।

এবার সেই এরিক ক্ল্যাপটনের সিগনেচার করা গিটার উপহার পেলেন বাপ্পা মজুꦇমদার। বুধবার (৩১ আগস্ট) বাপ্পার হাতে গিটারটি এসে পৌঁছেছে। এ নিয়ে তার মনে আনন্দের অন্ত নেই। এই উপহারকে এখন জীবনের শ্রেষ্ঠতম প্রাপ্তি বলে মনে করছেন এই তারকা।

গিটারটি হাতে পেয়েꦬ আবেগ অপ্লুত হয়ে বাপ্পা তার ফেসবুকে লেখেন, “আমার জীবনের শ্রেষ্ঠতম প্রাপ্তি। শাহান, ইমরান আসিফ আর চৈতীর প্ল্যানে আমার গুরু এরিক ক্ল্যাপ্টনের সাইন আমার ফেনডার স্ট্র‍্যাটে। আমি ভাষাহীন, আমি স্তব্ধ!”

এদিকে এরিক ক্ল্যাপটনের সিগনেচার করা গিটার হাতে পেয়ে বাপ্পার খুশিতে উচ্ছ্বসিত তার বন্ধু, ভক্ত-শুভাকাঙক্ষীরাও। অনেকেই ফেসবুকে কমেন্ট বক্সে বাপ্পাকে অভিনন্দন জানাচ্ছেন। করছেন ভালোবাসাময় সব মন্তব্য।