মিরপুরে চালু হচ্ছে সিনেপ্লেক্স, তারিখ চূড়ান্ত

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ১৭, ২০২১, ০২:২৭ পিএম

রাজধানীতে যাত্রা শুরু করছে আরো একটি সিনেপ্লেক্স। মিরপুরে সনি সিনেমা হলে ভেঙে তৈরি করা হয়েছে স্টার সিনেপ্লক্সের এই শাখাটি। এখানে মোট তিনটি স্ক্রিন (পর্দা) থাকছে। সিনেপ্লেক্সের পরিসর অনুযায়ী আসন সংখ্যা 💟রয়েছে যথাক্রমে ৪০৮, ২২৫ ও ১৩৬। স্টার সিনেপ্লক্স কর্তৃপক্ষের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমনটাই জানাꦚনো হয়েছে। 

নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক 🦹প্রযুক্তিসম্বলিত সাউন্ড সিস্টেম, জায়ান্ট স্ক্রিনসহ বিশ্বমানের সিনেমা হলের যাবতীয় সুযোগ-সুবিধা নিয়ে হলগুলো নির্মিত হয়েছে বলে জানান স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্ꦇযান মাহবুব রহমান রুহেল।

মাহবুব রহমান রুহেল বলেন, “মিরপুর ঢাকা শহরের অন্যতম বৃহত্তম এলাকা। এখানকার দর্শকের সুবিধার কথা ভেবে এই মাল্টিপ্লেক্স চালুর উদ্যোগ নেওয়া হয়েছে। এর মধ্য দিয়ে মিরপুরবাসী⛄র সিনেমা দেখার আনন্দে নতুন মাত্রা যোগ হবে।”

স্টার সিনেপ্লেক্সের ꦬচতুর্থ শাখা এটি। মিরপুর অঞ্চলের কথা বিবেচনা করে এর টিকেটের মূল্য নির্ধারণ করা হবে। জাঁকজমকপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে যাত্রা শুরু করার পরিকল্পনা থাকলেও বর্তমান করোনা-পরিস্থিতির কারণে কোনও আয়োজন থাকছে না। ১৯ আগস্ট থেকে টিকেট বিক্রি শুরু হবে, ২০ আগস্ট থেকে সিনেমা প্রদর্শন শুরু হবে।