অনুদানের ছবিতে শাকিব খান

সংবাদ প্রকাশ প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ১৬, ২০২১, ০৪:১৬ পিএম

প্রথমবারের মতো সরকারি অনুদানের ছবিতে অভিনয় করবেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। এস এ হক পরিচালিত ‘গলুই’ ছবিতে অভিনয় করতে 𝕴দেখা যাবে তাকে। এটির সহ-প্রযোজক হিসেবে আছেন খোরশেদ আলম খসরু।

এ প্রসঙ্গে অলিক বলেন, “শাকিব খানকে ‘গলুই’ ছবির জন্য আমরা চূড়ান্ত করেছি, তবে এখনো 🧔চুক্তি হয়নি। বড় আয়োজনে একটি সংবাদ সম্মেলন করে আমরা সিনেমার নায়ক-নায়িকাসহ অন্য শিল্পীদের নাম ঘোষণা করবো।’’

তিনি আরো জানান, বর্তমানে তিনি জামালপুরে আছেন। সেখানে ‘গলুই’ সিনেমার শুটিংয়ের লোকেশন দেখতে গিয়েছেন। ফিরেই সবকি🙈ছু কাগজে-কলমে চূড়ান্ত করবেন। ꧋আগামী মাসের মাঝামাঝি সময়ে সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। 

খোরশেদ𝓀 আলম খসরু বলেন, “অনুদানের সিনেমা বলতে এত দিন যে ধারণা ছিল, আমরা সেটা পরিবর্তন করতে চাচ্ছি। এত দিন মনে হতো কম বাজেটের সিনেমা, টেলিভিশনে মুক্তিই হলো অনুদানের চলচ্চিত্র। আমরা এই সিনেমায় সর্বোচ্চ পারিশ্রমিক নেওয়া শাকিবকে যুক্ত করেছি। বেশ বড় বাজেটের সিনেমা হবে এটি।”

এদিকে গুঞ্জন আꦑছে, এই ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করবেন শবনম বুবলী। এছাড়া জানা গেছে, শাকিব💫 ছাড়াও সিনেমাটির গুরুত্বপূর্ণ দুইটি চরিত্রে আজিজুল হাকিম ও ফজলুর রহমান বাবুকে চূড়ান্ত করা হয়েছে। এতে গান করছেন কুমার বিশ্বজিৎ ও হাবিব ওয়াহিদসহ বেশ কয়েকজন।

এর আগে ২০১৫ সালে এস এ হক অলিক পরিচালিত🦂 ‘আরো ভালোবাসবো তোমায়’ সিনেমার অভিনয় করেছেন শাকিব খান। এতে নায়িকা ছিলেন পরীমনি।