সোনম কাপুরের বেশির ভাগ পোশাকই ধার করা!

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: আগস্ট ১২, ২০২২, ১২:২১ পিএম

বলিউডের জনপ্রিয় নায়িকা সোনম কাপুর। অভিনয়ের পাশাপাশি চমৎকার ফ্যাশন সেন্সের জন্য বলিপাড়ায় বিখ্যাত সোনম। নিত্যদিন হরেক রকম স্টাইলিশ পোশাকে দেখা যায় ‍‍‘নীরজা‍‍’ অভিনেত্রীওকে। তবে তার অধিকাংশ পোশাকই নাকি ধার করা? এ কথা জানালেন অভিনেত্রী নিজেই।

সম্প্রতি কফি উইথ করণ-এ ভাই অর্জুন কাপুরকে সঙ্গে নিয়ে হাজির হয়েছিলেন এই🌌 তারকা। করণ জোহরের শো‍তে এসে বিস্ফোরক এ তথ্য ফাঁস করলেন সোনম! জা✤নিয়েছেন, তার ৯০ শতাংশ পোশাকই নাকি ধার করা! 

 

কোনো ইভেন্টের আগে তারকারা যে ফ্যাশন ফটোগ্র๊াফি করে থাকেন, যা একসময় সোনমই শুরু করেছিলেন; তা নিয়ে অভিনেত্রীকে প্রশ্ন করেন করণ জোহর।

করণ জিজ্ঞেস করেছিলেন, “এখন কি ফ্যাশন ফটো একটু বেশিই তুলছে সবাই?” আর তাতে উত্তর আসে, “আমি আর 🌄রিয়া (কাপুর) এটা শুরু করেছিলাম এই ভেবে যে রেড কার্পেটে আমরা যাচ্ছি, তার পেছনে অনেক বড় ব্যবসা আছে। আর আমরা পোশাক ধার করে পরছি। আমার ৯০ শতাংশ ℱপোশাকই ধার করা।”

আর করণ যখন এ কথা শুনে অবাক হন, তখন সোনমের উত্তর আসে, “ওরাই কাপড় ধার দেয়, আমরা কিনি না মোটেই। পাগল নাকি এ𒉰ত পয়সা খরচ করব!”

আরও পড়ুন: বিয়ে করছেন অর্জুন-মালাইকা?

এ সময় অভিনেত্রী আরও ꦕবলেন, “আমরা ভেবেছিলাম পোশাকের ক্রেডিট দেব। কারণ, একটা মানুষ আমাকে ধার দিচ্ছে পোশাক। আমরা এটা নির্দিষ্ট করার চে𒐪ষ্টা করেছিলাম যাতে ডিজাইনার খুব সুন্দর একটা ছবি পায়। কিন্তু বাকি সবাইও ধার নিচ্ছে নাকি আসলেই কিনছে এবং ছবি পোস্ট দিচ্ছে, তা সঠিক বলতে পারব না।”

আরও পড়ুন: বাতিল হলো সোনমের বেবি শাওয়ার!

এই এপিসোডের টিজার দেখেই সোনম আর অর্জুনের মধ্যকার কেমিস্ট্রি সবার চোখে পড়েছে। ভাইয়ের পেছনে লাগার কোনো সুযোগই ছাড়েননি সোনম। এমনকি ভাইয়ের একান্ত ব্যক্তিগত জীবন নিয়েও বেফাঁস কথা বলে বসেছেন তিনি; তা নিয়ে চলছে এখনো আলোচনা।