বিচ্ছেদের গুঞ্জনে মুখ খুললেন বনি

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: আগস্ট ৫, ২০২২, ০১:৫২ পিএম

টালিউডের জনপ্রিয় অভিনয়শিল্পী বনি সেনগুপ্ত ও কৌশানী মুখার্জি। ২০১৫ সা🔥লে ‘পারব না আমি ছাড়তে তোকে’ সিনেমার মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন কৌশানী। চলচ্চিত্রে বনি সেনগুপ্তের সঙ্গে জ🎃ুটি বাঁধেন এই অভিনেত্রী।

২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘তোমাকে চাই’ ও ‘জিও পাগলা’ সিনেমাতেও বনির সঙ্গে জুটি বেঁধে অꦆভিনয় করেন🎶 কৌশানী। তাই পর্দায় দুজনকে অনেকবারই রোমান্স করতে দেখেছেন দর্শক। আবার ব্যক্তিগত জীবনেও প্রেমের সম্পর্কে রয়েছেন এই যুগল। এ তথ্য কারও অজানা নয়।

আরও পড়ুন: ছবিতে ‘প্রিয়া রে’ ছবির শুটিং

এদিকে টালিপাড়ায় গুঞ্জন শুরু হয়েছে, ভেঙে গ🧸েছে এ জুটির প্রেমের সমꦐ্পর্ক। গত কয়েক মাস ধরে এ খবর বাতাসে ভেসে বেড়াচ্ছে। এই গুঞ্জন সত্যি নয় বলে এর আগে দাবি করেছিলেন কৌশানী। তারপরও বিচ্ছেদের গুঞ্জনের পালে ভাটা পড়েনি। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুললেন বনি সেনগুপ্ত।

আরও পড়ুন: ঢাকায় এলেন বনি

মূল বিষয়টি ব্যাখ্যা করে বনি সেনগুপ্ত ভারত🌃ীয় একটি সংবাদমাধ্যমে বলেন, “আমরা এখনো সম্পর্কে রয়েছি। মূলত, আমাদের মাঝে ঝগড়া হয়েছিল। প্রেমিক-প্রেমিকার মধ্যে যেমন হয় সেটাই হয়েছিল। সেটা ভুল করে কোনো মিডিয়ার সামনে হয় বলে, এত আলোচনা হয়েছিল।”

মিডিয়ার সামনে এমন পরিস্থিতি তৈরি থেকে কী শিক্ষা নিলেন, জনতে চাইলে জবাবে বনি সেনগুপ্ত বলেন, “ঝগড়া করব। কিন্তু স্থান, কাল, পাত্র বুঝে।”