লুঙ্গি পরেই পরিবারসহ ‘পরাণ’ দেখলেন সেই দর্শক

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: আগস্ট ৫, ২০২২, ১১:১৪ এএম

অবশেষে ‘পরাণ’ সিনেমা দেখলেন সামান আলী সরকার। বৃহস্পতিবার (৪ আগস্ট) পরিবারের সঙ্গে স্টার সিনেপ্লেক্সের মিরপুর সনি স্কয়ার শাখায় সিনেমাটি দেখেন তিনি। স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষের আমন্ত্রণে এদিন লুঙ্গি পরে𒆙ই ‘পরাণ’ সিনেমাটি দেখেছেন সামান।

এর আগে লুঙ্গি পরে সিনেপ্লেক্সের মিরপুরে সনি স্কয়ার শাখায় টিকিট কিনতে না পারার ঘটনা ঘটে। পরে ‍লুঙ্গি পরিহিত সেই দর্শককে পরিবারসহ ‘পরাণ’ সিনেমা দেখার আমন্ত্রণ জানায় স্টার সিনেপ𝔍্লেক্স কর্তৃপক্ষ। সেই আমন্ত্রণে সাড়া দিয়ে সিনেমা দেখেছেন সামান আলী। 

বৃহস্পতিবার রাতে এক ফেস🗹বুক স্ট্যাটাসে জানিয়েছেন স্টার সিনেপ্লেক্সের মিডিয়া মার্কেটিং বিভাগ⛦ের সিনিয়র ম্যানেজার মেজবাহ উদ্দিন আহমেদ।

এ প্রসঙ্গে মেসবাহ বলেন, “স্টার সিনেপ্লেক্স বরাবরই দর্শকদের সর্বোচ্চ গুরুত্ব দিয়ে থাকে। দর্শকদের চাহিদা, সুযোগ-সুবিধার ক♛থা বিবেচনা করে সিদ্ধান্ত নেয়। আসলে, দর্শকরাই স্টার সিনেপ্🧜লেক্সের প্রাণ। দর্শকদের ভালোবাসা নিয়েই স্টার সিনেপ্লেক্স আজ এ পর্যায়ে এসেছে।”

আরও পড়ুন: লুঙ্গি পরায় ‘পরাণ’-এর টিকিট পাননি দর্শক: কারণ দর্শাল কর্তৃপক্ষ

বিষয়টি খুবই অনাকাঙিক্ষত ও দুর্ভাগ্যজনক উল্লেখ করে তিনি আরও বলেন, “স্টার সিনেপ্লেক্সের যতটুকু সাফল্য তার মূল কৃতিত্ব দর্শকদের। আমরা অত্যন্ত দুঃখের সঙ্💦গে লক্ষ করছি, সম্প্রতি স্টার সিনেপ্লেক্সের সনি স্কয়ার শাখায় একজন দর্শক লুঙ্গি পরে আসার কারণে তাকে টিকিট দেয়া হয়নি বলে অভিযোগ করে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও প্রকাশিত হয়েছে। বিষয়টি খুবই অনাকাঙ্ক্ষিত এবং দুর্ভাগ্যজনক♏।”

পোশাক-পরিচ্ছদ নিয়ে এমন কোনো নিয়মনীতি নেই জানিয়ে তিনি বলেন, “প্রকৃত অর্থে, স্টার সিনেপ্লেক্সে সিনেমা দেখার ক্ষেত্রে দর্শকদের পোশাক-পরিচ্ছদ নিয়ে এমন কোনো নিয়মনীতি নেই। আমরা মনে করি, সবারই সিনেমা দেখার অধিকার রয়েছে। এখানে কোনো বৈষম্য নেই। দর্শকদের সিনেমা দেখার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা এবং সিনেমা দেখার অভিজ্ঞতাকে সুন্দর ও আনন্দময় করতে আমরা সব সময় সচেষ্ট। পোশাক দর্শকদের একান্তই ব্যক্তিগত স্বাধীনতা। এ ক্ষেত্রে আমাদের কোনো বিধিনিষেধ নেই। তাই লুঙ্গি পরে আসা দর্শকের টিকিট না পাওয়ার ঘটনাটি নিতান্তই ভুল-বোঝাবুঝির ফলাফল, যা আমাদের জন্য বিব্রতকর ও দুঃখজনক। আমরা এরই মধ্যে উক্ত ব্যক্তির সঙ্গে যোগাযোগ করে তাকে পরিবারসহ স্টার সিনেপ্লেক্সে ছবি দেখার জন্য আমন্ত্রণ জানিয়েছিলাম। উনি আমাদের কথা রেখেছেন ও আজ সন্ধ্যায় পরিবারসহ স্টার সিনেপ্লেক্সের মিরপুর সনি স্কয়ার শাখায় ‘পরাণ’ ছবিটি দেখেছেন।”