‘হাই অন লাইফ’-নোরা হয়ে ফিরছেন মম

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: আগস্ট ৪, ২০২২, ১২:৪০ পিএম

বাংলাদেশের টিভি নাটক এবং সিনেমার জনপ্রিয় মুখ জাকিয়া বারী মম। অভিনয় দক্ষতা দ💮িয়ে ভক্তের হৃদয় জয় করেছেন এই অভিনেত্রী। মমকে শেষবার দেখা গেছে প্রশংসিত ওয়েব সিরিজ ‘মহানগর’-এ। স🐼েখানে কাজ করেছিলেন পুলিশ কর্মকর্তার ভূমিকায়।

এবার আসছেন নোরা হয়ে। বৃহস্পতিবার (৪ আগস্ট) মুক্তি পাচ্ছে ওয়েব সিরিজের নতুন পার্ট ‘হাই অন লাইফ’। ওটিটি প্ল্যাটফর্ম ঝাক্কাস এটি আনছে। যেখানে মমকে দেখা যাবে গুলশানের বনেদি পরিবারের সন্তান হিসেবে। ওয়েব ফিল্মটির গল্প ও পরিচালনায় আছেন আরিফ এ আহনাফ। চিত্রনাট্য ফ🌌রহাদ হোসেনের।

এ প্রসঙ্গে নির্মাতা আরিফ এ আহনাফ বলেন, “থ্রিলিং আর অ্যাডভেঞ্চারাস গল্প। এর শুটিং আমরা করেছিলাম একেবারে বান্দরবানের দুর্গম এলাকায়। এর আগে ক্যাম্প করে এমনভাবে ওয়েব সিরিজের কাজ কেউ করেছেন বলে আমার জানা নেই। শুটিংয়ের পর দীর্ঘ প্রস্তু𒐪তি নিয়ে এটি অবমুক্ত হচ্ছে।”

আরও পড়ুন: ৩ জুন আসছে ইমন-মমের ‘আগামীকাল’

নির্মাতা আরিফ আরও জানান, ঢাকা ও বান্দরবানের রিমাক্রি, তিন্দু ও দেবতাখুমে শুটিং হয়েছে। বান্দরবানে একটানা ১১ দিন কাজ চলে এটার। নোরাকে নিয়েই মূলত সিরিজটির গল্প। যার পাঁচ-ছয় জন বন্ধু-বান্ধবী আছে। সবাই গুলশান, বারিধারা এলাকার। নিজের বাস্তব জ🍌ীবন থেকে বাঁচতে তারা যায় ঘুরতে, কিন্তু তাদের মধ্যেই একজন থাকে প্রফেশনাল কিলার।

আরও পড়ুন: হিন্দিতে ‘মহানগর’

মম ছাড়াও এতে অভিনয় করেছেন আবু হুরায়রা তানভীর, রাশেদ মামুনুর অপু, আবির মির্জা, জয়শ্রী কর জয়া, মাসুম বাশার, করভি মিজান রিভি, আসিফ খান ও ওয়াহিদা হোসেন। বৃহস্পতিবার রাত ৯টায় ঝাক্কাসে রিলিজ হবে। মোট ৬টি পর্ব এতে থাকছে।