রঙিন পর্দায় ফিরলেন শখ!

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুলাই ২৯, ২০২২, ১২:১৯ পিএম

বাংলা নাটকের এক সময়ের অতি পরিচিত মুখ আনিকা কবির শখ। একই সঙ্গে অভিনয়-মডেলিং-এ সাড়া জাগিয়েছিলেন এই গুনী অভিনেত্রী। তবে দীর্ঘ সময় রঙিন পর্দার দূরে ছিলেন শখ। এরই মধ্যে এ বছরের ২৩ সেপ্টেম্বর কন্যাসন্তানের মাও হয়েছেন ꦏএই অভিনেত্রী।

তবে📖 এবার বিরতির পালা শেষ হলে চলেছে। রঙিন পর্দায় দেখা যাবে তার অভিনীত নাটক ‘ফাটাফাটি প্রেম’। শুক্রবার (২৯ জুলাই) এটি দেখাবে আরটিভি। চলতি বছরের মার্চে 🎉নাটকের শুটিংয়ে অংশ নিয়েছিলেন শখ।

‘ফাটাফাটি প্রেম’ লিখেছেন জুয়েল এলিন। পরিচালনায় আছেন জাকিউল ইসলাম রিপন। নাটকে শখের বিপরীতে অভিনয় করেছ🧸েন যাহের আলভী।

এ প্রসঙ্গে শখ বলেন, “দুই-তিন বছর পর এই নাটকের জন্যই ক্যামেরার সামনে দাঁড়া💎ই। খুবই ভালো লেগেছে কাজটি করে। আমি যখন সন্তানসম্ভবা তখনই পᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚরিচালক রিপন ভাই আমাকে বলেছিলেন, নাটকে ব্যাক করলে তার মাধ্যমেই যেন করি। সব মিলিয়ে কাজটা হয়েছিল।”

নাটকের গল্পে দেখা যাবে, অরিনের বিয়ে। কাফনের কাপড় গায়ে জড়িয়ে কতক্ষণ পরপরই রনি ফোন দিয়ে বলছে, তাকে না পেলে সে সুইসাইড করবে। একই কথা শুনে শুনে ত্যক্ত-বিরক্ত হয়ে অরিন সাফ জানিয়ে দেয়, এরপর সত্যি সত্যি মরে কনফার্ম হয়ে তারপর যেন তাকে ফোন দেয়। অরিনের শর্ত ছিল রন💙ি যেন নিজের পায়ে দাঁড়াতে চাকরি করে। কিন্তু সে হয়েছে সবজি বিক্রেতা।