এবার পূজার জুটি নিরব

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুলাই ২৮, ২০২২, ১১:১৯ এএম

ঢাকাই সিনেমার বর্তমান সময়ের দর্শকপ্রিয় নায়ক-নায়িকা নিরব হোসেন ও পূজা চেরি। দুজনেই ছোট পর্দা হয়ে বড় পর্দায় পা রেখেছেন। 🍰সিনেমাও করছেন নিয়মিত। তবে কখনো একসঙ্গে কাজ করা হয়নি এই নায়ক-নায়িকার।

এবার দেশের জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড ‘বিশ্বরঙ’ ৭ম বারের মতো আয়োজন করতে যাচ্ছে অনলাইন রিয়েলিটি শো ‘শারদ সাজে বিশ্বরঙ-এর দিদি-২০২২’ ও ‘শারদ সাজে বিশ্বরঙ-এর দাদা-২০২২’। আর এই আয়োজনে মডেল হিসেবে একসঙ্গে ক্য🔯ামেরার সামনে দাঁড়িয়েছেন নিরব ও পূজা।

আরও পড়ুন: মনে হয় যেন মিমির সঙ্গে বহু দিনের পরিচয় : নিরব

এ প্রসঙ্গে নিরব বলেন, “ক্যারিয়ারের শুরু থেকে বহুবার বিশ্বরঙের মডেল হিসেবে কাজ করার অভিজ্ঞতা রয়েছে। তবে পূজার সঙ্গে এটাই প্রথমবার। ভালো ল💎াগছে। আশা করছি ভালো কিছুই হবে।”

আরও পড়ুন:‘পরাণ’ দেখতে পরাণ কাঁদছে পূজা চেরির

অন্যদিকে পূজা বলেন, “বিশ্বরঙ আমার পছন্দের একটি ব্র্যান্ড। বিপ্লব সাহা দাদার কাছ থেকে সবসময় আদর-স্নেহ পেয়েছি। তার প্রতিষ্ঠানের জন্য নায়ক নিরব ভাইয়ের সঙ্গে প্র🍸থমবার কাজের অভিজ্ঞতা দারুণ।”

আরও পড়ন: ‘গলুই’-এর প্রদর্শনী বন্ধ করে দিলেন ডিসি

বিশ্বরঙের কর্ণধার বিপ্ল💮ব সাহা জানান, ৭ম ‘শারদ সাজে বিশ্বরঙ-এর দিদি ও দাদা’ প্রতিযোগিতায় দেশের যে কোনো প্রান্ত থেকে যে কোনো বয়সের ও ধর্মের মেয়ে-ছেলেরা অংশগ্রহণ করতে পারবেন। এ জন্য সদ্য তোলা ফোর আর সাইজের ৩ কপি ছবিসহ (ফুল, মিড লং ও ফুল লেংথ) নিকটবর্তী বিশ্বরঙের শোরুম থেকে ফরম পূরণ করে জমা দিতে হবে। শোরুম থেকে চেকইনের মাধ্যমে অংশগ্রহণ নিশ্চিত করতে হবে। 🌌ছবি ও ভিডিও পাঠানো যাবে ১৬ আগস্ট পর্যন্ত।