হুকাসহ ছেলের ছবি: কটাক্ষের শিকার ভারতী

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুলাই ২৬, ২০২২, ০৩:২২ পিএম

বলিউডে জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিং। সম্প্রতি পুত্রসন্তানের মা হয়েছেন তিনি। বরাবরই কাজকে ভালোবাসের ভারতী। তাই গর্ভকালীন সময়ে পেশাজীবꦇনের ব্যস্ততা নিয়ে ছিলেন আলোচনায়।  এবার আলোচনায় এলেন সন্তানের যত্ন নেওয়ার প্রশ্নে।

সম্পতি ছেলে  লক্ষের ছবির সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন ভারতী। আর তারপর থেকেই চলছে আলোচনা-সমালোচনার ঝড়। ছবি⭕তে দেখা যাচ্ছে, আরবীয় শেখের🎶 মতো দুধসাদা পোশাক কাফিয়ায় জড়ানো তিন মাসের ছোট্ট শিশু। মাথায় সাদা-গোলাপি চেক কাটা আগল। চেয়ারে ঘুমিয়ে আছে লক্ষ, সামনে রাখা হুকা!

আদরের লক্ষের এই ছবি মা ভারতী ভাগ করে নিয়েছিলেন অনুরাগীদের সঙ্গে। কিন্তু দুধের শিশুর সামনে হুকা! কেমন মা ভারতী? প্রশ্ন উঠে♋ছে। মাত্র তিন মাস ܫহলো মাতৃত্বের স্বাদ পেয়েছেন ভারতী। 

স্বামী হর্ষ লিম্বাচিয়ার সঙ্গে ছোট্ট লক্ষকে নিয়ে নতুন মায়ের এখন সুখে সময় কাটছে। সন্তানের তꦕিন মাস পূর্তিতে নানা পোশাকে ছবি দিয়ে তাদের নতুন জীবনের আনন্দ ভাগ করছের ভারতী। আর তাতেই ভারতীর মাতৃত্ব নিয়ে প্রশ্ন উঠল।

এর আগে হ্যারি পটারের পোশাকে লক্ষের ছবি প্রকাশ করে শুভেচ্ছা ও অভিনন্দনের জোয়ারে ভেসে গিয়েছিলেন শিল্পী। এ বার সমালোচনা জুটল, কারণ তিন মাসের শিশুর সামনে হুকা রেখে ছবি তুলে ভারতী যে ধূমপানকেই পরোক্ষে প্রশ্রয় দিলেন! কেন এমন করলেন ভারতী? নেট দুনিয়ায় কটাক্ষের শিকার হলেন ভারতী।