শাড়ি পরে চমকে দিলেন পপ গায়িকা ওটিলিয়া

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুলাই ২৫, ২০২২, ০১:০৪ পিএম

হালকা কার্ল করা খোলা চুল। বাদামি রঙের এ চুলের মাঝ বরাবর বয়ে গেছে সিঁথি। ঠোঁটে হালকা রঙের গোলাপী ল𓆉িপস্টিক। ছিপছিপে গড়ন। গায়ে জড়ানো লাল টকটকে বাংলাদেশের ঐতিহ্যবাহী শাড়ি। এমন বাঙালি সাজে ক্যামেরাবন্দি হয়েছেন সাড়া জাগানো রোমানিয়ান পপ গায়িকা ওটিলিয়া ব্রুমা।

রবিবার (২৪ জুলাই) এমন সাজেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছবি আপলোড করেছেন রꦦোমানিয়ান এই সঙ্গীতশিল্পী। এখন তিনি বাংলাদেশেই আছেন।

ছবির পোস্ট করে ক্যাপশনে ওটিলিয়া লিখেছেন, “বাংল🉐াদে💙শের ঐতিহ্যবাহী পোশাক।”

বিশ্বজুড় ওটিলিয়া ব্রুমার কোটি কোটি ౠভক্ত-অনুসারী। এবার প্রথমবারের🐬 মতো বাংলাদেশে এসেছেন তিনি। দেশের একটি মোবাইল ফোন কোম্পানির উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিতেই বাংলাদেশে আসা ওটিলিয়ার।

শনিবার (২৩ জুলাই) বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটিতে সন্ধ্যায় অনুষ্ঠিত হয় ওটিলিয়ার লাইভ কনসার্ট। এরপর ঢাকার একটি পাঁচ তারকা হোটেলেও কনসার্🔴ট করেন তি🧜নি।

ওটিলিয়া লাইভ ইন ঢাকা ইভেন্টের ফ্যাশন ইনচার্জ সৈয়দ রুমা বলেন, ‘‘ওটিলিয়া বাংলাদেশে দুদিন থাকার পরিকল্পনা করে এসেছে। আমরা আগেই পরিকল্পনা করেছিলাম ওকে আমাদে🐽র দেশীয় পোশাক পরাব। সেটাই করেছি। বাংলাদেশের জামদানিতে দারুণ লাগছিল ওকে।’’

৩০ বছর বয়সী ওটিলিয়ার জন্ম রোমানিয়ার সুসেভায়। ২০১৪ সালে ‘‘বিলিয়নেরা’’ গানটি প্রকাশের পর ব্যাপক পরিচিতি পান তিনি। শুধু ইউটিউবেই গানটির ভিউ ছাড়িয়ে গেছে ৫৫ কোটির বেশি। এটিই ওটিলিয়ার প্রথম বাংলাদেশ সফর।