হবু পুত্রবধূকে দেখে কী বলেলেন শ্রাবন্তী?

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুলাই ২৪, ২০২২, ০২:৪২ পিএম

টালিউডের আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্🎶জি। ব্যক্তিগত জীবন নিয়ে বছরজুড়েই নানান আলোচনায় থাকেন এই অভিনেত্রী। তৃতীয় স্বামী রোশানের সঙ্গেও তার বিচ্ছেদের মামলা চল෴মান। অন্যদিকে সম্প্রতি ব্যবসায়ী অভিরূপের সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়েও চলছে জল্পনা-কল্পনা।

এদিকে শ্রাবন্তীর পুত্র অভিমন্যুর ব্যক্তিগত জ⛎ীবন নিয়েও নেট দুনিয়ায় সমালোচনার শেষ নেই। বর্তমানে দামিনি ঘোষ নামে এক মডেলের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন অভিমন্যু। এর আগে ছেলের প্রেম নিয়ে নিজের ভাবনার কথাও জানান তিনি। শুধু তাই নয়, গত বছর হবু পুত্রবধূ দামিনি ও পুত্র অভিমন🤡্যুকে নিয়ে মালদ্বীপে অবসর যাপনের জন্য গিয়েছিলেন শ্রাবন্তী।

দামিনি ঘোষ তার ইনস্টাগ্রাওমে একটি ভিডিও পোস্ট করেছেন। তাতে মালদ্বীপ ভ্রমণের বেশকিছু ছবি দিয়ে কোলাজ তৈরি করেছেন। ভিডিও কোলাজে কখনও হলুদ ওয়ানপিসে কখনও আবার বিকিনিতে তাক লাগালেন দামিনী। 

আর দামিনীর এই ছবির মন্তব্য বাক্সে জ্বলজ্বল করছে শ্রাবন্তীর মন্তব্য। হবু শাশুড়ি মা লেখেন, ‘উফ!!’ সঙꦰ্গে জুড়ে দেন আগুনের ইমোজি। শ্রাবন্ত♍ী বুঝিয়ে দিলেন কতটা হট লাগছে ছেলের বান্ধবীকে। শ্রাবন্তীর এই কমেন্টের জবাব দিতেও ভোলেননি দামিনী। ইমোজি দিয়ে বুঝিয়ে দিয়েছেন মনের উচ্ছ্বাস। 

পরিচালক রাজিব বিশ্বাসের সঙ্গে প্রথম সংসার বাঁধেন শ্রাবন্তী। এ সংসার আলো করে জন্ম নেয় অভিমন্যু। দামিনি-অভিমন্যুর বন্ধুত্বের কথা শ্রাবন্তী আগে থেকেই জানেন। ছেলের বান্ধবীর সঙ্গে দারুণ সম্পর্ক শ্রাবন্তীর। ২০২১ সালের ১ জানুয়ারি দামিনির সঙ্গে সম্পর্কের কথা ঘোষণা দেন শ্রাবন্তীর পুত্র।