২০২২ আমার জন্য খুবই ভালো যাচ্ছে: মিম

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুলাই ২২, ২০২২, ০২:০৬ পিএম

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। সম্প্রতি তার অ༺ভিনীত ‘পরাণ’ সিনেমাটি বেশ দর্শকনন্দিত হয়েছে। বহুমূখী প্রতিভার অধিকারী মিম একাধারে চলচ্চিত্র, টিভি নাটকেও কাজ করেছেন। পাশাপাশি গুরুত্বের সঙ্গে চালিয়ে গেছেন পড়াশোনাও। বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে বাংলা সাহিত্যে অনার্স ও মাস্টার্𝕴স শেষ করেছেন এই অভিনেত্রী। কিন্তু করোনা মহামারির কারণে সময় মতো সনদপত্র পাননি।

বৃহস্পতিবার (২১ জুলাই) সনদপত্র হাতে পেয়েছেন মিম। এ প্রস꧟ঙ্গে ফেইসবুক পেজে কয়েকটি স্থিরচিত্র প্রকাশ করেন তিনি। সেখানে দেখা যায় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির হাত থেকে সনদ নিচ্ছেন। ক্যাপশনে লেখেন, “আমার জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ একটি দিন আজ। শিক্ষাজীবন অফিশিয়ালি শেষ হওয়ার দিন। আজ আমার কনভোকেশনের দিন।”

মিম আরও বলেন, “সাউথইস্ট ইউনিভার্সিটি থেকে বাংলা সাহিত্যে অনার্স ও মাস্টার্স শেষ কর𒀰েছি। কনভোকেশনের এই অনুষ্ঠান ২০২০ সালে হওয়ার কথা ছিল। কিন্তু করোনা মহামারির ফলাফল আমরা সবাই জা🧜নি। অবশেষে কনভোকেশন হলো।”

কৃতজ্ঞতা প্রকাশ করে মিম আরও লিখেন, “আমি সাউথইস্ট ইউনিভার্সিটিকে ধন্যবাদ জানাই। ধন্যবাদ জানাই আমার শিক্ষকদের, যারা আমার পড়াশোনা শেষ করতে সাহায্য করেছেন। মিডিয়াতে কাজ করে একই সঙ্গে পড়াশোনা চালিয়ে যাওয়ার ব্যাপারটা খুব একটা সহজ নয় অবশ্যই। ধন্যবাদ জানাই আমার সেসব সহপাঠীদের, যারা পড়াশোনা বি💎ষয়ক যেকোনো বিষয় মিস করলেও পরবর্তীতে আমাকে সাহায্য করেছে যেন আমার জন্য পড়াশোনার পথটা সহজতর হয়। এ বছর জীবনের সব প্রাপ্তি মিলিয়🐻ে আমি খুবই খুশি। ২০২২ আমার জন্য খুবই ভালো যাচ্ছে। সবার জন্য ভালোবাসা।”