সেপ্টেম্বরে আসছে মৌসুমীর ‘দেশান্তর’

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুলাই ২২, ২০২২, ০১:৫০ পিএম

ঢাকাই চলচ্চিত্রে অন্যতম জনপ্রিয় নায়িকা মৌসুমী। তার অভিনীত সরকারি অনুদানের সিনেমা ‘দেশান্তর’ এখন মুক্তဣির দ্বারপ্রান্তে। কবি নির্মলেন্দু গুণের উপন্যাস থেকে নির্মিত হয়েছে সিনেমাটি। যদিও জুনে সিনেমাটি মুক্তি দেওয়ার কথা ছিল। তবে বৃহস্পতিবার (২১ জুলাই) পরিচালক আশুতোষ সুজন জানান সিনেমাটি সেপ্টেম্বরেꦿ মুক্তি দেয়া হবে।

এ প্রসঙ্গে পরিচালক বলেন, “আমরা জুনে ‘দেশান্তর’ মুক্তি দিতে চেয়েছিলাম। 🦂তবে বিভিন্ন কারণে সিনেমাটির কাজ শেষ করতে পারিনি। আশা করছি এই সাপ্তাহে সিনেমার কাজ শেষ হয়ে যাবে। তার পাশাপাশি সিনেমার মুক্তি দেওয়ার জন্য অন্যান্য কাজগুলোও গুছিয়ে আনছি। সবকিছু ঠিক থাকলে আসছে সেপ্টেম্বরে সিনেমাটি হলে মুক্তি দেবো।”

আশুতোষ সুজন𓆏 আরও বলেন, “আগে যেভাবে কাজ করা যেতো এখন সেভাবে করা যায় না। অনেক কিছু বদলে গেছে। আগের থেকে সময় বেশি লাগছে সবকিছু𝓡তেই। তারপরও আশা করছি এইবার সেপ্টেম্বরে মুক্তি দিতে পারবো ‘দেশান্তর’।”

পাঠকপ্রিয় ‘দেশান্তর’ উপন্যাসটির প্রধান নারী চরিত্রের নাম অন্নপূর্ণা। এই চরিত্রে কাজ করছেন প্রিয়দর্শিনী মৌসুমী। মৌসুমীর বিপরীতে দেখা যাবে বরেণ্য অভিনেতা আহমেদ রুবেলকে। তাছাড়াও অভিনয় করেছেন ইয়াশ রোহান, রোদেলা, মামুনুর রশীদ, মোমেনা চৌধুরী, শুভাশীষ ভৌমিক প্রমুখ।