রাজ অনেক দিন রাজত্ব করবে : মিশা সওদাগর

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুলাই ২১, ২০২২, ১২:২৩ পিএম

এবার ঈদুল আজহায় তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। এর মধ্যে রয়েছে দিন-দ্য ডে, সাইকো, পরাণ। অন্য দুই ছবির মতো ‘পরাণ’ সিনেমাটিও রয়েছে আলোচনায়। রায়হ🎃ান রাফী পরিচালিত এই ছবিতে অনবদ্য অভিনয় করে সব🧸ার মন জিতে নিয়েছেন শরিফুল রাজ। অনেকেই তার অভিনয়ের প্রশংসা করেছেন। কার্পণ্য করেননি জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগরও।

পরাণ ছবিটি দেখে সিনেমা হলের সামনে গণমাধ্যম𒆙ের মুখোমুখি হয়ে মিশা সওদাগর বলেন, “যদি ভুল না করে থাকি, রাজ অনেক দিন রাজত্ব করবে ইন্ডাস্ট্রিতে। এটা আমার বিশ্বাস। কারণ ও একেবারে হৃদয় থেকে অভিনয় করে। একটা হৃদয় থেকে যখন কোনো কিছু আসে, তখন সেটা আরেকটা হৃদয় বুঝতে পারে।”

আরও পড়ুন: শুক্রবার থেকে ৫৫ প্রেক্ষাগৃহে চলবে ‘পরাণ’

এ সময় অভিনেতা আরও বলেন, “কাজ করতে গিয়ে এখন ব্যাটা খুঁজে পাই না। আমি যখন খলনায়ক হিসেবে কাজ করি, তখন ไনায়ককে ব্যা🉐টা মনে করি। মান্না ভাইয়ের সঙ্গে কাজ করতে গিয়ে এটা অনুভব করতাম, শাকিবের মধ্যেও ব্যাপারটা পেয়েছি। আর এবার পেয়েছি শরিফুল রাজের মধ্যে, যিনি পরাণ সিনেমার মূল অভিনেতা।”

শুধু রাজই নন, ছ🍰বির অন্যদের প্রশংসাও করেছেন মিশা। পরাণ দেখে মুগ্ধ এই অভিনেতা꧙ আরও জানান, ‘পরাণ’-এ বিদ্যা সিনহা মিম, ইয়াশ রোহান, লুৎফর রহমান জর্জ, রাশেদ মামুন অপুসহ প্রত্যেকেই অসাধারণ অভিনয় করেছেন।এছাড়া সিনেমার মূল কান্ডারি নির্মাতা রাফীর সাধুবাদ জানিয়েছেন মিশা।

আরও পড়ুন: ‘পরাণ’ দেখতে পরাণ কাঁদছে পূজা চেরির

পরাণ ছবিতে একটি মফস্বল শহরের বখাটে যুবক, পাগলাটে প্রেমিকের ভূমিকায় শরিফুল রাজের লুক, অভিনয় সবার নজর কেড়েছে। ছবির প্রযোজনা প্রতিষ্ঠান জানিয়েছে, শুক্রবার (২২ জুলাই) দেশের বড় বড় অর্ধশতাধিক হলে চলবে ‘পরাণ’।