আগে হিংসা করেছি, এখন গর্ব করি: ফারিয়া শাহরিন

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুলাই ১৭, ২০২২, ০৪:৩৩ পিএম

কোরবা♉নি ঈদ উপলক্ষে ত্রিকোণ প্রেমের গল্পে রায়হান রাফি নির্মাণ করেছেন ‘পরাণ’ সꩲিনেমা। পরাণের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন বিদ্যা সিনহা সাহা মীম, শরিফুল রাজ ও ইয়াশ রোহান। সিনেমাটি ঈদের দিন মাত্র ১১টি হলে মুক্তি পেয়েছিল। কিন্তু দর্শকদের তুমুল আগ্রহে সিনেমার হল সংখ্যা বেড়েছে।

অনেকেই সিনেমাটির প্রশংসা করে তাদের বিভিন্ন মতামত সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে লিখছেন। পিছিয়ে নেই তারকারাও। জনপ্রিয় মডেল ও 🌊অভিনেত্রী ফারিয়া শাহরিন এবার সেജই দলে যোগ দিলেন।

 

আরও পড়ুন: পরাণ সিনেমা করে স্বামীর পরাণে জায়গা করেছেন মীম!

 

অভিনেত্রী ফারিয়া লেখেন, ‘ঘুমাচ্ছিলাম, হঠাৎ বান্ধবীর ফোন, দোস্ত, আমরা সবাই মিলে আজকে ‘পরাণ’ দেখব🍬। আমার বন্ধু ও পরিবার কয়দিন ধরে পরাণের টিকিট খুঁজে আমি হয়রান। কোথাও টিকিট নেই। আর আজকে পরাণের অনন্যা ডাকল মুভি দেখার জন্য, এমন একটি (লাকি ডে)। অবশেষে পরাণের দেখা পাইলাম, মিমের জীবনের সেরা অভিনয়। (ট্রাস্ট মীম লুকড সো প্রিটি এন্ড ন্যাচারাল ওমজি) মনেই হয় নাই অভিনয় ♋করছে। মনে হয়েছে, সত্যি ঘটনাগুলি হচ্ছে চোখের সামনে। রাজ ভাই তো এখন আমার জিজু তার অভিনয় মন ছুঁয়ে যাওয়ার মতোনই।’’

 ফারিয়া  আরও লেখেন, ‘‘একজন গুণ্ডা আসক্ত কিন্তু প্রেমিকাকে পাগলার মতন ভালবাসা মানুষ তার চরিত্রটাকে নিখুঁতভাবে ফুটিয়ে তুলেছে। কিন্তু মিমের নির্দোষতা, দুষ্টুমি, আহ্লাদি মন কেড়ে নিয়েছে। মিম যে বয়সের মেয়ের অভিনয় করেছে তার পাগলামি, আহ্লাদি, বোকামি (জাস্ট মাইন্ড ব্লাইন্ড)। পরিচালক রায়হান রাফি ভাই মিমের ভেতর থেকে অনন্যাকে বের করে আনতে ১০০ ভাগ সফল। শেষের টুইস্টটা জোশ কিন্তু একটা দৃশ্য দেখে পাগলের মতন কাঁদছি। মিমের অভিনয় বাস্তবিক ছিল তাই। পুরাই পয়সা উসুল মুভি। মিম তুই সুন্দরী নাইকা থেকে সেরা অভিনেতꦑ্রী হয়ে গেলি। তুই লাক্সে (ফাস্ট এন্ড আই অয়াজ থার্ড) তখন হিংসা করছি। এখন গর্ব অনুভব করে বলতেই হয় তুই প্রথমই হওয়ার যোগ্য। অনেক ভালোবাসা। তুই আরও (ফেমাস) হ। এই দোয়া করি।’’

সত্য ঘটনার ছায়া অবলম্বনে নির্মিত হয়েছে ‘পরাণ’। এর গল্পের সঙ্গে মিল রয়েছে বরগুনার বহুল আলোচিত রিফাত হত্যাকাণ্ডের ঘটনার। যদিও সিনেমা-সংশ্লিষ্টরা সরꦛাসরি সেটা স্বীকার করেননি। ꦦবরং এটাকে আশপাশের ঘটনা থেকে অনুপ্রাণিত বলে অভিহিত করেছেন।