অনন্তকে ইমম্যাচিউর বললেন পরীমনি!

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুলাই ১৫, ২০২২, ১১:৩৭ এএম

ঈদ উৎসবে মুক্তি পাওয়া তিন ছবি দিয়ে প্রেক্ষাগৃহে আবারও দর্শক ফিরছে। এর একটি ‘দিন : দ্য ডে’, অন্য দুটি ‘পরাণ’ꦍ ও ‘সাইকো’। আপাতত এটাই বড় আনন্দ ঢালিউড পরিবারে। তিনটি সিনেমার টিমই দর্শক൩ টানতে নানা ধরনের প্রচারণায় মেতে উঠেছেন। এর মধ্যে কেউ কেউ একে অপরের বিরুদ্ধে অপপ্রচারণামুলক বক্তব্যও দিচ্ছেন।

অনন্ত জলিলও আশ্রয় নিয়েছেন কিছু নেতিবাচক প্রচারণার। সাইকো সিনেমার পরিচালক অনন্ওয মামুনের সমালোচনা করে ইতোমধ্যেই বক্তব্য দিয়েছেন অনন্ত জলিল।♈ এদিকে পরাণ সিনেমার একটি নিউজ নিজের টাইম লাইনে শেয়ার দেন অনন্ত, যার শিরোনাম ‘হলে পরাণের দর্শক নাই, সোশ্যাল মিডিয়ায় ফাঁকা আওয়াজ’।

পরীমনির স্বামী রাজ অভিনীত ‘পরাণ’ নিয়ে এম🌠ন নেতিবাচক প্রচারণায় বিরূপ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন পরী। অনন্তর দেওয়া সেই স্ট্যাটাসের স্ক্রিনশট নিজের টাইম লাইনে প্রকাশ করে অনন্ত জলিলকে ইমম্যাচিউর বলে আখ্যাও দিয়েছেন।

পরীমনি লেখেন, “লেইম!  আপনার থেকে এরকম ইমম্যাচিউর আচরণ আশা করা যায় না ভাইয়া! আমরা তো বড়দের কাছ থেকে শিখতে চাই। যাইহোক আমি রাজকে নিয়ে ‘দিন : দ্য ডে’ দেখবো নিশ🌄্চয়ই। শুভ কামনা বর্ষা আপু, অনন্ত জলিল ভাইয়া। ”

ঈদুল আজহায় সারাদেশে দেড়শটির মতো প্রেক্ষাগৃহ খোলা রয়েছে। এর মধ্যে ১৩৪টি হলে চলছে নতুন সিনেমা। ১০৬টি হলে মুক্তি পেয়েছে বাংলাদেশ-ইরানের যৌথ প্রযোজনার নির্মিত অনন্ত জলিল ও বর্ষা অভিনীত ‘দিন : দ্য ডে’। অনন্য মামুন পরিচালিত পূজা চেরি ও রোশানে ‘সাইকো’ পেয়েছে ১৭ এবং রায়হান রাফী পরিচালিত শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহানে ‘পরাণ’ পেয়েছে ১১টি প্রেক্ষাগৃহে।