১০ বছরেও বাবা না হবার কারণ জানালেন রাম চরণ

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুলাই ১১, ২০২২, ১২:৪৪ পিএম

দক্ষিণী সিনেমা ইন্ডাস্ট্রির ‍‍`আরআরআর‍‍` খ্যাত জনপ্রিয় তারকা রাম চরণ। দীর্ঘ ১০ বছর ধরে স্ত্রী উপাসনার সাথে সুখের সংসার করছেন। এই দীর্ঘ দাম্পত্য জীবনে এখনো সন্তানের মুখ দেখেননি তারা। আর এই বিষয়ে ভক্তকুলের আগ্রহের শেষ ন💧েই, শেষ নেই চিন্তার। তবে এবার সেই চিন্তার অবসান ঘটালেন🎐 তারা। রাম চরণ ও তার অর্ধাঙ্গিনী দুজনেই দীর্ঘ এতো বছর সন্তান না নেওয়ার রহস্য ফাঁস করলেন। ।

তারা জানান , ক্রমবর্ধমান জনসংখ্যা 🏅নিয়ন্ত্রণের কথা ভেবেই এ মুহূর্তে সন্তান নেওয়ার কোনো পরিকল্🍷পনাই তারা করছেন না।  

এই বিষয়ে তাদের সদগুরুর উপদেশে🥃র কথাও তুলে ধরে উপাসনা জানান, সদগুরুর মতে, পরিবেশ দূষণ দিনে দিনে বেড়ে চলেছে। জনসংখ্যা বাড়ার ফলেও কিন্তু তা পরিবেশে প্রভাব ফেলে। তাই ইদানিং অনেক নারী সন্তানহীন জীবন কাটানোর সিদ্ধান্ত নিচ্ছেন, তা দেখে তার ভাল লাগছে।

অন্যদিকে নিজের ব্যক্তিজীবন নিয়ে অনেক অনুষ্ঠানেই কথা বলেন অভিনেতা রাম চরণ। সন্তান জন্মদান প্রসঙ্গে তিনি বলেন পরিবার পরিকল্পনার কথা। এ অভিনেতꦗার কথায়, সিনেমাই আমার ভালবাসা। তাই এ মুহূর্তে সন্তান নিতে প্রস্তুত নই আমরা।

রাম চরণ ২০১২ সালের ১৪ জুন ♐তার কলেজের বান্ধবী উপাসনা কামিনেনি কোনিদেলার সঙ্গে বৈবাহিক সম্পর্কে আবদ্ধ হন। দীর্ঘ ১০ বছরের বিবাহিত জীবনের গল্প খুব বেশি প্রকাশ্যে আনেনি এ দম্পতি। তবে সম্প্রতি তাদের ১০ম বিবাহবার্ষিক🌄ীর ছবি নেট দুনিয়ায় ব্যাপক ভাইরাল হয়।