প্রথম মন ভাঙার কথা জানালেন আমির খান

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুলাই ১, ২০২২, ০২:৩৪ পিএম

ভালোবাসা প্রতিটি মানুষের কাছে এ🦄ক বিশেষ অনুভূতির নাম। মানুষের জীবনে একবার হলেও ভালোবাসা আসে। এই ভালোবাসা যখন আসে তখন মনে হয় যেনো স্বর্গীয় সুখ তার কাছে ধরা দিয়েছে। আর যখন সেই ভালোবাসা হারিয়ে যায়, তখন মনেহয় নরকের কষ্ট যেনো ঘিরে ধরেছে চারদিক থেকে। একবার তেমনি এক অনুভূতির কথা স্বীকার করে স্মৃতিকাতর হলেন বলিউড সুপারস্টার আ♎মির খান।

‍‍`লাল সিং চাড্ডা‍‍` সিনেমার নতুন গান ‍‍`ফির না অ্যায়সি রাত আয়েগি‍‍`র লঞ্চে এসে☂ আমির বলেছেন তার প্রথম প্রেমের কথা। আমির খান জানালেন, নিজের এক কাছের বন্ধুকেই ভালোবেসেছিলেন তিনি। ত💛বে মুখ ফুটে বলতে না পারায় মন ভেঙেছিল তার।

এ প্রসঙ্গে অভিনেতা বলেন, “সে সময় আমি টেনিস খেলতাম। ও একই ক্লাবে আমার সঙ্গে খেলত। একদিন হঠাৎ জানতে পারলাম ও পরিবারের সঙ্গে দেশ ছেড়🧸ে চলে গিয়েছে। আমার হৃদয় ভেঙে গিয়েছিল। ও জানতোই না আমি ওকে ভালোবাসতাম। তবে ভালো যেটা হয়েছিল, আমি খুব ভালো টেনিস খেলতে শিখে গিয়েছিলাম। এর কিছু বছর পর স্টেট লেভেলে খেলি আর জয়ীও হই।”

আমির এরপর সেই প্রেম ভুলে মন দেন রিনা দত্তকে। মন দেওয়া নেওয়ার এক পর্যায়ে ১৯৮৬ সালে বিয়ে করেন তারা। তবে যে পথ এক হয়েছিলো ৮০ এর দশক🔴ে, সেই পথ ১৬ বছর পর আলাদা ꧅হয়ে যায়। গেলো বছর অর্থাৎ ২০০২ -এ প্রথম সংসার ভাঙে আমিরের।  

এরপর ২০০৫ জীবনসঙ্গী করেন কিরণ র♔াওকে। তবে সে💛 সংসারও টেকেনি। গেলো বছর অর্থাৎ ২০২১-এ এসে আলাদা হয়ে যান তারা।

হলিউডের বিখ্যাত ছবি ‍‍`ফরেস্ট গাম্প‍‍`-এর হিন্দি রিমেক ‍‍`লাল সিং চাড্ডা‍‍`। আমির-কিরণ একসঙ্গে প্রযোজনা করেছেন এই ছবির। কারিনা কাপুর, মোনা সিং, চৈতন্য আক্কিনেনিকে দেখা যাবে সিনেমাতে। ১১ আগস্ট মুক্তি পাচ্ছে সিনেমাটি।