‘সিন্ডিকেট’ নিয়ে আসছে নিশো

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুন ২৯, ২০২২, ০৩:৫৯ পিএম

বর্তমান সময়ের জনপ্রিয় টিভি তারকা আফরান নিশো। এই অভিনেতা একের পরꦜ এক চমক দিচ্ছেন দর্শকদের। ব্যস্ত আছেন ওটিটি প্লাটফর্মের কাজ নিয়ে। কিছুদিন আগেই ‘হইচই’ এ তার কাইজার ওয়েব সিরিজের ঘোষণা দিয়েছেন। এরই ধারাবাহিকতায় এবার তিনি দর্শকদের সামনে নিয়ে আসছেন ‘সিন্ডিকেট’।

‘সিন্ডিকেট’ ওয়েব সিরিজ নিয়ে বেশ আলোচনা চলছিল। সেই আলোচনায় উত্তেজনার পারদ চড়ালো সদ্য মুক্তি পাওয়া সিরিজটির টিজার। ১ মিনিট ১৫ সেকেন্ডের টিজারের প্রতিটা মুহূর্তে নানা রহস্য জিইয়ে রেখেছেন পরিচালক। একটি দৃ🎃শ্যে সাদাত হোসেনের কবিতার লাইনগুলো নিশোর অভিব্যক্তিতে বেশ নজর কেড়েছে। ‘কাজল চোখের মেয়ে, আমার দিবস কাটে বিবশ হয়ে, তোমার চোখে চেয়ে।’

জানা যায় ‘সিন্ডিকেট’ একটি ক্রাইম থ্রিলার ওয়েব সিরিজ। আফরান নিশো ছাড়াও এই সিরিজে দুটি নারী চরিত্র রয়েছে। তাসনিয়া ফারিণ ও নাজিফা তুষি। প্রথমে ফারিণ থাকলেও পরে নাজিফা তুষিকে যুক্ত করা হয়েছে। বছরের শুরুতেই এই সিরিজের শুটিং শুরু করেছিলেন নির্মাতা। ওয়েব সিরিজটির নির্মাতা শি🍸হাব শাহীন।

আসছে ঈদেই ওটিটি প্লাটফর্ম চরকিতে মুক্তি পাচ্ছে বহুল প্রতিক্ষীত এ সিরিজটি। ঈদের দিন অর্꧂থাৎ ১০ জুলাই অথবা চরকির প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ১২ জুলাই বেশ বড় আয়োজনেই সিরিজটি মুক্তি দিতে চলেছেন বলে শোনা গেছে।