আঁখির ‘পিয়া গিয়েছে দুবাই’

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুন ২৬, ২০২২, ০২:১৪ পিএম

মনের মানুষ কিংবা প্রিয় মানুষ চোখের আড়াཧল হলেই ভয় হয়। তার জন্য এক ধরনের দুশ্চিন෴্তা কাজ করে। সারাক্ষণ তাকে দেখতে ইচ্ছা করে। হোক সেটা সামনে থেকে বা ভিডিও কলে। প্রিয় মানুষটির জন্য অপেক্ষার এই প্রহর হয় মধুর। তবে দীর্ঘ অপেক্ষা বাড়ায় কষ্ট। যা থেকে দূরত্ব তৈরি হয়। 

দূরে থাকা প্রিয় মানুষকে নিয়ে এরকম এক ভিন্ন ধাঁচের গান করলেন, সঙ্গীতশিল্পী আঁখি আলমগীর। গানের শিরোনাম ‘পিয়া গিয়েছে দুবাই’। গানটির কথা লিখেছেন ভারতের জনপ্রিয় গানের গীতিকার প্রিয় চট্টোপাধ্যায়। সুর ও সঙ্গীতায়ো𝕴জন করেছেন জনপ্রিয় সংগীত পরিচালক আকাশ সেন। সম্প্রতি ভারতে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। গানিটর ভিডিও নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী। গানটির ভিডিওতে আঁখি নাচেগানে মাতোয়ারা হয়েছেন একঝাঁক তরুণীর সঙ্গে। বোঝাই যাচ্ছে গানটি নিয়ে বেশ উচ্ছ্বসিত📖 তিনি।

‘পিয়া গিয়েছে দুবাই’ গানটি নিয়ে আঁখি বলেন, “যারা নাচতে পছন্দ করে, এনজয় করতে পছন্দ করে, তাদের খুবই ভালো লাগবে এই 🧸গানটি। একটি সুইট সং এটি। যাদের ভালোবাসার মানুষ দূরে থাকে তারা গানটি ফিল করতে পারবে। গানটিকে আমরা কিছুটা অ্যান্ড ড্যান্সের মিশেলে উপস্থাপন করছি শ্🔴রোতাদের কাছে। আমি আশা করছি, শ্রোতা-দর্শকদেরও গানটি ভালো লাগবে।”

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানিয়েছে, আসন্ন ঈদুল আজহায় গানটির ভিডিও তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ওদেশি ও আন্তর্জাতিক একাধিক অ্যাপে।