বুর্জ খলিফায় চূড়ায় এমিরেটসের বিজ্ঞাপন

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: আগস্ট ১১, ২০২১, ০১:২৬ পিএম

ভূ-পৃষ্ঠ থেকে দুই হাজার ৭২৩ ফুট উঁচু ভবনের চূড়ায় দাঁড়িয়ে বিজ্ঞাপনের শুটিং—এক কথায় বলতে গেলে এটা অসম্ভব একটি কাজ। বলা বাহুল্য, অনেক মডেল এভাবে জীবনের ঝুঁকি নিতে চাইবেন না। তবে এই অসম্ভবকে স🌳ম্ভব করলেন ইউনিফর্ম পরা এমিরেটসের একজন বিমানবালা। বুর্জ খলিফার চূড়ায় উঠে দুবাইভিত্তিক এমিরেটস এয়ারলাইনস একটি বিজ্ঞাপনচিত্রে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছেন তিনি।

বিজ্ঞাপন চিত✅্রের শুরুতে দেখা যায়, এমিরেটসের বিমানবালা একটি মেসেজ বোর্ড প্রদর্শন করছেন। এমিরেটসের ইউটিউব চ্যানেলসহ বিভিন্ন সামা♏জিক যোগাযোগমাধ্যমে বিজ্ঞাপনটি দেখা যাচ্ছে।

এমিরেটসের পক্ষ থেকে সংব♛াদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এর আগে মাত্র কয়েকজন তারকা বুর্জ খলিফার চূড়ায় ওঠার সুযোগ পেয়েছেন। তাদের মধ্যে আছেন—বিখ্যাত অভিনেতা টম ক্রুজ ও দুবাইয়ের ক্রাউন প্রিন্স শেখ হামদান বিন মোহাম্মদ বিন রশিদ আল মাকতুম।

এই বিজ্ঞাপন চিত্রের শুটিং হয়েছে একট൲ি ড্রোন দিয়ে। পুরোটা সময়জুড়েই সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করে এমিরেটস। বিজ্ঞাপন চিত্রের ৩০ সেকেন্ডের ওই ভিড💛িও ক্লিপটি শুটিংয়ের জন্য অট্টালিকার চূড়ায় প্রায় পাঁচ ঘণ্টা শুটিং টিমকে অবস্থান করতে হয়।

বিজ্ঞাপনটির পরিকল্পনা ও পর🐼িচালনা করেছে এমিরেটসের ইন-হাউজ ব্র্যান্ড টিম। সহযোগিতা করেছে দুবাইয়💟ে অবস্থিত প্রাইম প্রোডাকশন এএমজি।

বিজ্ঞাপন দেখুন: