সিনেমার প্রচারে বগুড়ায় ‘তালাশ’ টিম!

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুন ১৯, ২০২২, ০৪:৪২ পিএম

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী ও নবাগত চিত্রনায়ক আদর আজাদের সিনেমা ‘তালাশ’ মুক্তি পেয়েছে শুক্রবার (১৭ জুন)। সিনেমাটির প্রচারে এখন ব্যস্ত সময় পার করছেন সিনেমাটির নায়ক-নায়িকা থেকে শুরু করে পুরোไ ইউনিট।

এই ব্যস্ততার অংশ হিসেবে এবার তারা গিয়েছেন সিনেমাটির নায়কের এলাকা বগুড়ায়। শনিবার (১৮ জুন) দুপুরে হেলিকপ্টা𓂃রে চড়ে বগুড়ার আসেন তারা। বগুড়ার মধুবন সিনেপ্লেক🐎্সে দর্শকের সঙ্গে ‘তালাশ’ টিম সিনেমাটি উপভোগ করেন। 

নতুন সিনেমার প্রচারণায় এসে চিত্রনায়িকা বুবলী বগুড়ার আঞ্চলিক ভাষায় সবাইকে ꦯবলেন, “কেঙ্কা আছেন আপনারা? মধুবন সিনেপ্লেক্সকে খুব ভালো লেগেছে। এত সুন্দর ডেকোরেটেড। সব মিলিয়ে প্রথমবার বগুড়ায় এসে খুবই মুগ্ধ।”

নায়িকা আরও বলেন, “এখানে না এলে বুঝত🤪ে পারতাম না দর্শকরা আমাদের ছবিটিকে কী পরিমাণ ভালোবাসা দিয়েছে। এজন্য আমরা অত্যন্ত আনন্দিত।”

এদিকে আদর আজাদ তার প্রথম সিনেমায় বু🉐বলীর মতো তারকাকে পেয়ে বেশ উচ্ছ্বসিত। আদর বলেন, “আপনারা বগুড়াবাসী সবাই এই সিনেমাটি দেখবেন। আমার এলাকা বগুড়া থেকে আরও সাড়া চাই।”

রোমান্টিক থ্রিলার ঘরানার গল্পে নির্মিত ‘তালাশ’ সিনেমা। সিনেমাটির নির্মাণ করেন জাতীয় চলচ𒊎্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা সৈকত নাসির।