নোংরা মন্তব্যের শিকার শ্রাবন্তী!

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুন ১৮, ২০২২, ০৫:৩৫ পিএম

টালিউডের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এই নায়িকাꦗ বছরের অধিকাংশ সময় থাকেন আলোচনায়। এবার তিনি আলোচনায় তার একটি ছবি নিয়ে।

সম্প্রতি নায়িকা লন্ডনে আ𒉰ছেন। বেশ কিছু সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন শ্রাবন্তী। সেখানে এক যুবকের সাথে ছবি তুলেন তিনি। সেই ছবি শ্রাবন্তী সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার না করলেও শেয়ার হয়েছে ইদ্রিস ভার্গো নামে একটি ইনস্টাগ্রাম আইডি থেকে। শ্রাবন্তীকে তিনি সেই ছবি ট্যাগ করেছেন। আর তাতেই বাঁধে বিপত্তি। 

বাঙালি দর্শকদের সামনে সেই ছবি আসতেই নোংরা মন্তব্যে ভরে যায় নায়িকার কমেন্😼ট বক্স। অনেকেই লিখেন, “এটাই আপনার জন্য উপযুক্ত।” অন্য একজন লিখেছেন, “নতুন জামাই মনে হয়।” আরেকজন লিখেন, “এইবার ঠিক আছে।” তাছাড়া অসংখ্য এমন মন্তব্য রয়েছে ꧂যা প্রকাশযোগ্য নয়।

খোঁজ নিয়ে জানা যায়🍌 শ্রাবন্তীর সঙ্গে দাঁড়ানো যুবক পেশায় মডেল ও বক্সার। তিনিও শ্রাবন্তীর সাথে &nbs𒐪p;একটি সিনেমায় অভিনয় করছেন। 

সম্প্রতি শ্রাবন্তী অভিনীত ঢালিউড একটি সিনেমা মুক্তি পেয়েছেღ। সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন শান্ত খান। শাপলা মিডিয়ায় ব্যনারে নির্মিত সিনেমার নাম ‘বিক্ষোভ’। সিনেমাটি ‍‍`নিরাপদ সড়ক চাই‍‍` নামে বাংলাদেশে ঘটে যাওয়া আন্দোলনের উপর নির্মিত।