মাঝরাতে মুখোমুখি ওমর সানী-মৌসুমী!

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুন ১৭, ২০২২, ০৩:০৩ পিএম

শিল্পী সমিতির নির্বাচনের পর আবারও গরম হয়ে উঠেছিল এফডিসিপাড়া। যার মূলে ছিলেন ওমর সানী-মৌসুমী-জায়েদ খান। জায়েদ খানকে ওমর সানীর ‘চড়‍‍’, ওমর সানীকে জায়দের ‍‍‘পিস্তল‍‍’ দেখানো থেক꧂ে শুরু করে ওমর সানীকে মৌসুমীর ‍‍‘ভাই‍‍’ ডাক নিয়ে ঝড় বয়ে গেছে পুরো ♑ঢালিউড পাড়ায়।

এ ঘটনায় অনেকেই ভেবেছিলেন জায়েদ খানের জন্য সানী-মৌসুমীর দীর্ঘ ২৭ বছরের সম্পর্কের সমাপ্তি ঘটতꦆে যাচ্ছে। তবে এরই মধ্যে তাদের পারিবারিক একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়া𝕴র করে ভক্তদের চিন্তামুক্ত করেছেন সানী। রাত ১২টা ৪৫ মিনিটে শেয়ারকৃত এ ছবি যেন সংসার ভাঙার কালো মেঘ দূরে সরার ইঙ্গিত।

সেই ছবিতে দেখা যায় খাওয়ার টেবিলে মুখোমুখি সানী-মৌসুমী দম্পতি। তাদের সঙ্গে ছিলেন ছেলে ফার🃏দিনসহ পরিবারের অন্য সদস্যরাও। এই ছবিতে শুভেচ্ছার জোয়ারে ভাসছ🌟েন তারা।

অন্যদিকে সানী জানিয়ে♓ছিলেন আমাদের মনোমালিন্য চলছে, তবে আমরা একই ছাদের নিচে থাকছি।

অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজলের ছেলের বিবাহোত্তর সংবর্ধ𝓡না অনুষ্ঠানে চিত্রনায়ক ওমর সানীকে পিস্তল বের করে গুলি করার হুমকি দেওয়ার অভিযোগ ওঠে চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে।

এরপর জায়েদ খানের বিরুদ্ধে নায়িকা মৌসুমীকে হযဣ়রানি, বিরক্ত করার পাশাপাশি সুখের সংসার ভাঙার কৌশলের অভিযোগ নিয়ে বাংলাদেশ চলচ্চ♛িত্র শিল্পী সমিতির সভাপতি বরাবর শিল্পী সমিতির কার্যালয়ে উপস্থিত হয়ে ওমর সানী অভিযোগ জানান। তবে সেই অভিযোগ অডিও বার্তায় উড়িয়ে দেন মৌসুমী।

১০ জুন রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে উপস্থিত থাকা কয়েকজনের দাবির পরিপ্রেক্ষিতে গণমাধ্যমের খবর, কয়েক দিন আগে মৌসুমীর সঙ্গে জায়েদ খান খারা💧প আচরণ করেছেন। সে কারণে অনুষ্ঠানে ঢুকেই ওমর সানী সরাসরি জায়েদ খানকে চড় মারেন। তারপর জায়েদ এমন কাণ্ড ঘটিয়েছিলেন।