‘জায়েদ খান আর রাস্তার ব্যাঙ এক কথা’

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুন ১৩, ২০২২, ০৮:৩৮ পিএম

এবার বাবার সুরে সুর মিলালেন সানী-মৌসুমি দম্পতির ছেলে ফারদিন এহসান। বাবার মতো তিন🍌িও অভিযোগের আঙ্গুল তুলেছেন জায়েদের দিকে।

সোমবার (১৩ জুন) গণমাধ্যমকে এসব জানান ফারদিন।

ফারদিন এহসান বলেন, “শুধু আমার আম্মা না, উনি (জায়েদ খান) কমবেশি সবাইকে হ্যারাস করে থাকেন। উনি আমার আব্বুর সঙ্গেও বেয়াদবি করেছেন, আম্মুর সঙ্গেও করেছেন। কিন্তু আম𒉰্মু ভেবেছেন, বিষয়টা সিভিল ম্যাটার, এটা ফ্যামিলির মধ্যেই সীমাবদ্ধ থাকুক। আমরা নিজেরাই সলভ করব। আব্বু-আম্মু দুজন চাচ্ছেন যেন বিষয়টা দ্রুত সমাধান হয়ে যায়। ছেলে হিসেবে আমি তো আব্বু আম্মু দুজনকেই চাইব। দিন শেষে আমার চাওয়া যেন এটা দ্রুত সমাধান হয়।”

ফারদিন আরও বলেন, “আ🌠মি চাইলেও এখন প্রমাণ সবার সামনে হাজির করব না। উনি আমার ব্যবসারও ক্ষতি করার চেষ্টা করেছেন।🌄 এগুলো হয়তো প্রমাণ দিতে পারব না। আমি জানি, কিন্তু বিষয়গুলো পাবলিকলি সব বলবও না। তবে উনাকে নিয়ে চিন্তায় পড়ে যাবো এমন না। উনাকে এত গুরুত্ব দিচ্ছি না। জায়েদ খান আর রাস্তার ব্যাঙ এক কথা। তাই উনাকে নিয়ে ভাবছি না।”

এদিকে বাবা ছেলে এক সুরে কথা বললেও মৌসুমি কথা বলছেন ভিন্ন সুরে। এক অডিও বার্তায় মৌসুমী জায়েদের পক্ষ নিয়ে বলেন, “জায়েদকে আমি স্নেহ করি, সে আমাকে সম্মান করে।ꦏ সে আমাকে কটূꦜক্তি বিরক্তি কিছুই করেনি। আমি তাকে স্নেহ করি, সে আমাকে সম্মান করে। সে আমাকে কটূক্তি বিরক্তি কিছুই করেনি।”

এর আগে, সোমবার বিকেল ৩টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে আবার জায়েদ খানকে অভি𒊎যুক্ত করেন ওমর সানী।

শুক্রবার (১০ জুন) অভিনেতা ডিপজলের ছেলে সৌমিকের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে ওমর সানী ও জায়েদ খানকে ঘিরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে। স্ত্রী চিত্রনায়িকা মৌসুমীর সঙ্গে খারাপ আচরণের জে🐟রে স্বামী চিত্রনায়ক ওমর সানী চড় মেরে ꦯবসেন জায়েদ খানকে। চড়ের পর ওমর সানীকে পিস্তল বের করে হত্যার হুমকি দেন জায়েদ খান।

রোববার (১২ জুন) এমন অভিযোগ আনেন ওমর সানী নিজেই। তিনি এই ঘটনার জেরে শিল্পী সমিতির কাছে বিচারও চেয়েཧছেন।