জায়েদ অনেক ভালো ছেলে : মৌসুমী

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুন ১৩, ২০২২, ০৩:০৩ পিএম

চড়-পিস্তল কাণ্ডে এবার কথা বললেন ঢাকাই সিনেমার নায়িকা মৌসুমী। চিত্রনায়ক জায়েদ খান কখনো অসম্মান বা উত্ত্যক্ত ꦯকরেননি, এমনটাই জানিয়েছেন এ অভিনেত্রী। একই সঙ্গে তার স্বামী ওমর সানী🐬 কেন এই প্রসঙ্গ নিয়ে প্রকাশ্যে কথা বলছেন, সেটা জানেন না বলেও জানিয়েছেন এই গুণী অভিনেত্রী।

সোমবার (১৩ জুন) এক অডিও বার্তার মাধ্যমে গণমাধ্যমকর্মীদের উদ্দেশে এ কথ💎া বলেন চিত্রনায়িকা ম🍎ৌসুমী । 

এর আগে রোববার (১২ জুন) ওমর সানী বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে জায়েদ খানের বিরুদ্ধে লিখিত অভি🦹যোগ দিয়েছেন। তার দাবি, চার মাস ধরে জায়েদ খান তার স্ত্রী চিত্রনায়িকা মৌসুমীকে বিরক্ত করছেন। 

এদিকে মৌসুমী বলছেন ভিন্ন কথা। ওমর সানীর অ🅠ভিযোগ ভিত্তিহীন দাবি করছেন তিনি।

এই প্রসঙ্গে মৌসুমী বলেন, “আমি মনে করি আমার প্রসঙ্গটা টানার কোনো প্রয়োজন ছিল না। আমি জায়েদকে অনেক স্নেহ করি। ও আমাকে যথেষ্ট সম্মান করে। আমাদের মধ্যে যতটুকু কাজের সম্পর্ক, সেটা খুবই ভালো একটা সম্পর্ক। সেখানে ও আ🔯মাকে অসম্মান করার কোনো প্রশ্নই ওঠে না। আর ওর এ ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটাতে পারে, এমন কিছুই আমি দেখিনি। তারপর বলব ও অনেক ভালো ছেলে। সে 🥂কখনোই আমাকে অসম্মান করেনি।”

অভিনেত্রী আরও বলেন, “কেন এই প্রশ্নটা বারবার আসছে, সে আমাকে বিরক্ত করছে, উত্ত্যক্ত করছে, এই জিনিসটা আমি আসলে জানি না, এটা কেন হচ্ছ✅ে। এটা যদিও একান্ত আমাদের ব্যক্তিগত সমস্যা। সে সমস্যা আমাদের পারিবারিকভাবেই সমাধান হওয়া দরকার ছিল।”

ওমর সানী প্রসঙ্গ টেনে মৌসুমী বলেন, “এখানে জায়েদের খুব একটা দোষ আমি পাইনি। আরেকটা কথা ব♏লতে চাই, আমাকে ছোট করার মধ্যে আমাদের... যাকে আমরা অনেক শ্রদ্ধা করে আসছি সেই ওমর সানী ভাই কেন এত আনন্দ পাচ্ছেন, সেটা আমি বুঝতে♋ পারছি না। আমার কোনো সমস্যা থাকলে অবশ্যই আমার সঙ্গে সমাধান করবে। সেটিই আমি আশা করি।”