মৌসুমী-সানীর সংসার ভাঙার চেষ্টায় ছিলেন জায়েদ

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুন ১৩, ২০২২, ১০:৪৫ এএম

চিত্রনায়িকা মৌসুমীর সঙ্গে খারাপ আচরণের জের ধরে জায়েদ খানকে চড় মারেন ওমর সানী। শুক্রবার (১০ জুন) রাতে খল অভিনেতা ডিপজলের ছেলের বিয়েতে এ ঘটনা ঘটে। এবার স্ত💝্রীকে উত্ত্যক্ত ও হয়রানির ঘটনায় চলচ্চিত্র শিল্পী সমিতি💯র কাছে লিখিত অভিযোগ দিলেন এ অভিনেতা।

রোববার (১২ জুন) রাতে জায়েদ খඣানের বিরুদ্ধে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির (বিএফডিসি) সভাপতি ইলিয়াস কাঞ্চন বরাবর লিখিত অভিযোগ দেন ওমর সা🥂নী। 

বিএফডিসির এই সাবেক সহসভাপতি লিখিত অভিযোগে বলেন, “সমিতির সদস্য জনাব জায়েদ খান গত চার মাস যাবৎ আমার স্ত্রী আরিফা পারভীন জামান মৌসুমীকে নানা হয়রানি ও বিরক্ত করে আসছে। আমার সুখের সংসার ভাঙার জন্য বিভিন্ন কৌশলে তাকে হেয়প্র꧋তিপন্ন করার চেষ্টা করে আসছে।”

অভিযোগপত্রের বরাত দিয়ে সানী আরও বলেন, “এই ব্যাপারে তাকে হোয়াটসঅ্যাপে মেসেজ দিয়ে বারবার বোঝানোর চেষ্টা করেছি। তার প্রমাণ আমার এবং আমার ছেলের কাছেও আছে𓃲। তা ছাড়া মুরুব্বি হিসেবে আমি ডিপজল ভাইয়ের কাছে এ বিষয়ে অভিযোগ করেছি। কিন্তু উক্ত বিষয়ের কোনো সমাধান হয়নি।”

এর আগেও ওমর সানী জায়েদ খানের বিরুদ্ধে অভিযোগ এনে বলেন, “জায়েদ খান শুধু মৌসুমীকে নয়, আরও অনেক মেয়েকেই 🎐বিরক্ত করেন। জায়েদের কারণে অনেক মেয়ের সংসারও ভেঙেছে।”