জায়েদ খানের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ ওমর সানীর

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুন ১২, ২০২২, ০২:৩২ পিএম

চিত্রনায়ক ওমর সানী ও💃 জায়েদ খানের মধ্যকার চড়-পিস্তল ঘটনাকে কেন্দ্র করে এখন উত্তাল ঢালিউড পাড়া। শুক্রবার (১০ জুন) খল অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে জায়েদকে চড় মের✅েছেন সানী। অপরদিকে জায়েদ পিস্তল বের করে সানীকে গুলির হুমকি দেন এমনটাই অভিযোগ নায়ক ওমর সানীর।

যদিও ঘটনাটি 🔜সম্পূর্ণ অস্বীকার করেছেন ঢালিউডের নায়ক জায়ে📖দ খান। তিনি জানিয়েছেন, এমন কিছুই সেদিন ঘটেনি। শত্রুতা করেই এসব রটানো হচ্ছে।

এবার জায়েদের বিরুদ্ধে আরও বিস্ফোরক অভিযোগ তুলেছেন ওমর সানী। তার দাবি, জায়েদ খান শুধু মৌসুমীকে নয়, আরও অনেক মেয়েকেই বিরক্ত করেন। জায়েদের কারণে নাক🐲ি অনেক মেয়ের সংসার🐽ও ভেঙেছে।

ওমর সানী বলেন, “সে (জায়েদ খান) অনেকদিন ধরে আমার বউকে ডিস্টার্ব করছে। আমাদের বিভিন্ন কাজেও বাগড়া দিয়ে আসছে। আমাদের অনেক কাজ সে বন্ধ করে দিয়েছে। এরপরও আমি চুপ ছিলাম, মাটির দিকে তাকিয়ে নিজেকে কন্ট্রোল কর♋ার চেষ্টা করেছি।”

জায়েদ খানের বিরুদ্ধে অনেক প্রমাণꦗ আছে বলেও জানিয়েছেন ওমর সানী। অভিনেতা বলেন, “ওর নামে বহু অভিযোগ আছে। সে অনেক সংসার ধ্বংস করেছে। তার পিস্তল বের করে চলাচল করা, কত মেয়েদে⭕র পেছনে লেগেছে। এমন বহু অভিযোগ আছে। এটা কি নতুন কিছু তার জন্য? জায়েদ খানের এই ধরনের অভিযোগের গাছের বয়স তো প্রায় ৪ হাজার বছর!”

তবে এ বিষয়ে এখনই আইনি ব্যবস🥀্থা নেবেন না ওমর সানী। আপাতত সিনেমা অঙ্গনের জ্যেষ্ঠ শিল্পীদের সঙ্গে আলোচনা করবেন, তাদের কাছে🍬 বিচার চাইবেন। এরপর অন্য কিছু ভাববেন।