আসছে প্রসেনজিৎ-দেবের ‍‍`কাছের মানুষ‍‍`

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুন ৬, ২০২২, ০৩:১৭ পিএম

টালিউডের দুই সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দেব। এই দুই তারকাকে আবারও একই পর্দায় দেখতে পাবে দর্শকরা। তাদের নতুন সিনেম♚া ‍‍`কাছের মানুষ‍‍`। 

গত বছ🍬র মহালয়ার দিন ‘কাছের মানুষ’ ছবি তৈরির কথা ঘোষণা করেছিলেন প্রযোজক-অভিনেতা দেব। সে সময় প্꧙রকাশ করা হয় মোশন পোস্টারও। সেই পোস্টারে দেখা যায়, রেললাইনের দুই ধারে বসে প্রসেনজিৎ ও দেব। গত ২৪ ফেব্রুয়ারি শেষ হয়েছে ‘কাছের মানুষ’ ছবির শুটিং। আপাতত চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। দুর্গা পূজা উপলক্ষে সিনেমাটি মুক্তি পাবে চলতি বছরের ৩০ সেপ্টেম্বর।

 শনিবার (৪ মে) সামাজিক যোগাযোগমাধ্যমে অভিনেতা দেব সিনেমার পোস্টার শেয়ার করে লিখেন, “এবার প🎃ূজা কাটুক ‘কাছের মানুষ’-এর সঙ্গে। ৩০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে ঝড় তুলতে আমরা প্রস্তুত।” 🀅;

পোস্টারে ৩০ সংখ্যার ওপরই হাসিমুখে বসে থাকতে দেখা যাচ্ছে দেব ও প্রসেনজিꦗৎকে।

এর আগেও এই দুজনকে একই সঙ্গে বড় পর্দায় দেখতে পেয়েছে দর্শকরা। তবে সেই সিনেমায় তাদের সঙ্গে ছিল আরও কয়েকজন সুপারস্টার। তবে এবারই প্রথম প্রসেনজ﷽িৎ ও দেব প্রধান চরিত্রে একই সিনেমায় অভিনয় করেছেন। তাদের আগের দুটি সিনেমা হলো- সৃজিত মুখোপাধ্যায়ের ‘জুলফিকার’ এবং দেব প্রযোজিত প্রথম সিনেমা ‘ককপিট‍‍`। ‍‍`ককপিট‍‍`-এ প্রসেনজিৎ অভিনয় করেছিলেন অতিথিশিল্পী হিসেবে।

‘কাছের মানুষ’ সিনেমাটি নির্মাণ করেছেন পথিকৃৎ বসু। এর আগেও বেশ কিছু সফল সিনেমা উপহার দিয়েছেন তরুণ এই পরিচালক। তার মধ্যে ‘হরিপদ ব্যান্ডওয়ালা⛎’, ‘টোটাল দাদাগিরি’, ‘ফিদা’🥀 ও ‘কে তুমি নন্দিনী’ উল্লেখযোগ্য।