জনিকে ক্ষতিপূরণ দেওয়ার অর্থ নেই অ্যাম্বারের!

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুন ৪, ২০২২, ০২:০২ পিএম

সাবেক স্ত্রী অ্যাম্বার 🐬হার্ডের বিরুদ্ধে করা মানহানির মামলায় জয় হয়েছে হলিউডের বিখ্যাত অভিনেতা জনি ডেপের। সেই সঙ্গে ১৫ মিলিয়ন ডলার ক্ষতিপূরণও পাবেন তিনি। তবে এই প🌼রিমাণ অর্থ দেওয়ার সংগতি নেই জনির সাবেক স্ত্রী অ্যাম্বারের।

🌳পাঁচ বছর আগে তাদের বিয়ে ভেঙে যায়। বিয়েবিচ্ছেদের জন্য আবেদন করতে গিয়ে জনির বিরুদ্ধে একাধিক গুরুতর অভিযোগ আনেন অ্যাম্বার। এরপরই সাবেক স্ত্রীর নামে মানহানির মামলা করেন জনি ডেপ। তারপর দীর্ঘ সময় মামলা চলে। পরে মামলার রায়ে জনি জয়ী হন।

আদালতের নির্দেশ অনুযায়ী জনিকে ১৫ মিলিয়ন ꦡডলার ক্ষতিপূরণ দিতে হবে অ্যাম্বারকে। কিন্তু অভিনেত্রীর আইনজীবী জানাচ্ছেন, আর্থিক অবস্থা ভালো নয় অ্যাম্বারের। এত ডলার ক্ষতিপূরণ দেওয়ার ক্ষমতা নেই তার পক্ষে।

অ্যাম্ব♌ারের আইনজীবীর বরাতে লস অ্যাঞ্জেলেস টাইমস জানিয়েছে, আর্থিক অবস্থা ভালো নয় অ্যাম্বারের।  হার্ড কোনোভাবেই ক্ষতিপূরণের অ🍃র্থ প্রদানে সক্ষম নন।

শুনানি চলাকালীনই অ্যাম্বার হার্ডের আর্থিক সমস্যার কথা জা♎না গিয়েছিল। ছয় সপ্তাহ লম্বা🎶 এই হাই-প্রোফাইল শুনানি শেষ হয় গত ১ মে। ভার্জিনিয়ার ফেয়ারফ্যাক্স কাউন্টি সার্কিট কোর্টে সাত-সদস্যের বিচারক প্যানেলের ঘোষিত রায়ে জয় হয় জনি ডেপের।