কেকের ময়নাতদন্তের রিপোর্ট কী বলছে?

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুন ২, ২০২২, ১১:২১ এএম

বলিউডের প্রখ্যাত সংগীতশিল্পী কৃষ্ণকুমার কুন্নথ (কেকে) আর নেই। কেকের মৃত্যৃর কারণ নিয়ে জোর আলোচনা চলছে। কলকাতার নিউম📖ার্কেট থানায় অস্বাভাবিক মৃত্যুর মামলাও করা হয়েছে। শারীরিক অসুস্থতা নাকি অন্য কো🐷নো কারণে এ সংগীতশিল্পীর মৃত্যু হয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ।

কলকাতার ﷽অনুষ্ঠানে যারা কেকের সঙ্গী হয়ে এসেছিলেন, তা𒊎রাই অস্বাভাবিক মৃত্যুর মামলা করেছেন। প্রয়াত গায়ক যে হোটেলে উঠেছিলেন, ওই হোটেলের ম্যানেজারকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। হোটেলের সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে। এ ছাড়া নজরুল মঞ্চে ওই অনুষ্ঠানের আয়োজকদেরও জিজ্ঞাসাবাদ করা হবে।

হাসপাতালের চিকিৎসকরা আগেই জানান, গায়ককে মৃত অবস্থাতেই হাসপাতালে আনা হয়েছিল তাকে। তাদের ধারণা, হৃদরোগে আক্রান্ত হয়েই ম🥀ারা গেছেন কেকে। তবে পুলিশ সূত্রের খবর, কেকের মাথায় ও মুখে আঘাতের চিহ্ন ছিল। তার মৃত্যুর আসল কারণ জানতেই এসএসকেএম হাসপাতালে ময়নাতদন্ত করা হয়েছে।

এবার প🎉্রকাশ্যে এসেছে কেকের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট। সেখানে চিকিৎসকরা জানিয়েছেন, অস্বাভাবিক কোনো কারণে গায়কের মৃত্যু হয়নি। হৃদরোগে আক্রান্ত হয়ে স্বাভাবিকভাবে মারা গেছেন তিনি। কলকাতার এসএসকেএম হাসপাতালে প্রয়াত গায়কের দেহের ময়নাতদন্তের পর প্রাথমিক রিপোর্টে এসব ত༒থ্য দেওয়া হয়েছে। তবে চূড়ান্ত রিপোর্ট প্রকাশ হবে ৭২ ঘণ্টা পর।

নব্বই দশকไ থেকে শুরু করে বাংলা, হিন্দি, তামিল, কন্নড়, মালয়ালাম, মারাঠি, অসমীয়া ভাষায় বহু জনপ্রিয় গানে কণ্ঠ দিয়েছেন কেকে। তার গাওয়া গানগুলো শ্রোতামহলে এখনো বেশ জনপ্রিয়। তবে এই শিল্পীর জীবনের শেষ গানের স্মৃতি হয়ে রইল কলকাতা।

সূত্র: হিন্দুস্তান টাইমস