কেকের মৃত্যু ‘অস্বাভাবিক’, দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজ

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: জুন ১, ২০২২, ১০:৩০ এএম

৩১ মে মঙ্গলবার কলকাতার নজরুল মঞ্চে গান শেষে হঠাত্ অসুস্থ বোধ করেন ভারতের জনপ্রিয় শিল্পী কৃষ্ণকুমার কুন্নথ কেকে। এরপরই খবর আসে তার মৃত🐲্যুর। হাসপাতালের বেডে নিস্তব্ধ শুয়ে থাকে তার প্রাণহীন দেহ। মঞ্চ মাতিয়ে হঠাত্ তার চলে যাওয়া মেনে নিতে পারছেন না কেউ। তার এই  হঠাত্ মৃত্যুও স্বাভাবিক নয় বলে দাবি করছেন সংশ্লিষ্টরা।

ভারতীয় পত্রিকা টাইমস অব ইন্ডিয়ার খবরে জানায়, জনপ্রিয় সংগীতশিল্পী কেকে-র মৃত্যুতে অস্বাভাবিকতা রয়েছে কিনা তা নিয়ে তদন্ত শুরু করেছে নিউ মার্কেট থানার পুলিশ। বুধবার (১ জুন) সকালে কেকে-র মৃত্যু নিয়ে নিউ মার্কেট থানায় অস্বাভাবিক মৃত্যুর অভিযোগ দায়ের করা  হয়েছে। কলকাতা সফরে কেকের সঙ্গীরাই 🃏অস্বাভাবিক মৃত্যু অভিযোগ দায়ের করেছেন। সেই অভিযোগের ভিত্তিতেই পুলিশ তদন্ত শুরু করবে। 

কেকে কলকাতা সফরে আসেন সোমবার (৩০ মে)। সেখানে নিউ মার্কেট সংলগ্ন এলাকার পাঁচতারা হোটেলে ছিলেন তিনি। সেই হোটেলের🐠 ম্যানেজার ও কর্মীদের জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন স্থানীয় পুলিশ। সেই সঙ্গে হোটেলের সব সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে।এছাড়াও শিল্পীর মৃত্যুতে কোনও অস্বাভাবিকতা আছে কিনা তা জানতে সকালে এসএসকেএম হাসপাতালে ময়নাতদন্তও করা হচ্ছে💟।

স্থানীয় পুলিশের বরাত দিয়ে প্রতিবেদনে জানায়, থানায় অস্বাভাবিক মৃত্যুর অভিযোগ করা হয়েছে। অভিযোগে𝓀 কেকে-র মাথায় আঘাতের কথাও উল্লেখ রয়েছে। তবে ဣএকটি সূত্র জানিয়েছেন, অসুস্থ অবস্থায় হোটেলে পড়ে গিয়েছিলেন কেকে। সেখান থেকেও আঘাত পেতে পারেন। তদন্তের পরই বিস্তারিত জানা যাবে।

এর আগে মঙ্গলবার রাতে অসুস্থ বোধ করলে গায়ককে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে নি💟য়ে যাওয়ার হয়। যেখানে চিকিৎসকেরা জানান, হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে শিল্পীর  মৃত্যু হয়েছে।

রাতে মর্গেই রাখা হয় কেকে-র ম𒆙𒊎রদেহ। ময়নাতদন্ত শেষে স্ত্রী ও ছেলের কাছে শিল্পীর মরদেহ তুলে দেওয়া হবে বলে জানায় স্থানীয় পুলিশ।