মাংসের দোকানে কাজ করতেন ‘টাইটানিক’-এর নায়িকা

সংবাদ প্রকাশ ডেস্ক প্রকাশিত: মে ৩০, ২০২২, ০৩:৪০ পিএম

হলিউডের জনপ্রিয় অভ🍌িনেত্রী কেট উইন্সলেট। যিনি তার অভিনয় দক্ষতার মধ্য দিয়ে প্রমাণ করেছেনꦆ তার দর্শকপ্রিয়তার কারণ। যেকোনো চরিত্রে নিজেকে খুব সহজেই মানিয়ে নিতে পারেন কেট। ‘টাইটানিক’ সিনেমায় রোজের চরিত্রে অভিনয় করে তিনি জয় করে নিয়েছেন অস্কার। হয়েছেন কালজয়ী সিনেমার অংশ।

দ্য নিউ ইয়র্ক টাইমসের মতে, একজন অভিনেত্রী হিসেবে উইন্সলেটের নমনীয়তা স্পষ্ট। তিনি ‘ট🐻াইটানিক’এবং দার্শনিক ‘রেব্য𒐪ুলোশনারি রোড’- এর মতো ব্লকবাস্টার সিনেমায় অভিনয় করার পাশাপাশি। এইচবিওর ‘মিলড্রেড পিয়ার্স’ এবং ‘মেয়ার অফ ইস্টটাউন’- এর মতো ড্রামাতেও অভিনয় করেছেন। হয়েছেন বিখ্যাত ও একই সঙ্গে জনপ্রিয়।

তবেꦕ বিখ্যাত এবং মিলিয়ন ডলার উপার্জন শুরু করার আগে কেট উইন্সলেট বাকিদের মতোই সাধারণ জীবনযাপন করতেন। জীবিকার জন্য তাকে বেছে নিতে হয়েছে নিতান্ত সাধারণ কাজ।

বার্কশায়ার লাইভ অনুসারে, উইন্সলেট বার্কশায়ারের রিডিং শহরে বেড়ে ಌউঠেন। অভিনে🌌ত্রী হওয়ার আগে মাংসের দোকানে কাজ করতেন তিনি।

ক🐲েট সংবাদ মাধ্যমকে জানিয়েছিলেন, তিনি প্রথম সিনেমা ‘হেভেনলি ক্রিয়েচার’- এ অভিনয় করার সময় জীবনকে সুরক্ষিত করতে ডেলিতে কাজ চালিয়ে যান। কেননা সবেমাত্র অভিনয় জগতে এসে জীবিকা নির্বাহ করা বেশ কঠিন।

কেট বলেন, “যখন আমি বিখ্যাত সিনেমাগুলোতে𓄧 প্রধান চরিত্রে সুযোগ পেতে শুরু করি, তখন সময়ের সঙ্গে সবকিছু বদলে যায়।”

১৯৯৪ সালে শোবিজ দুনিয়ায় আত্মপ্রকাশের পর উইন্সলেটের। পরবর্তী দুর্দান্ত হিট ছিল ১৯৯৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘সেন্স অ্যান্ড সেন্সিবিলিটি’ ছবিটি। এরপর তাকে পেছনে ফি𒅌রে তাকাতে হয়নি। অনেক দূর এগꦐিয়ে শক্ত করে নিয়েছেন নিজের স্থান।